১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রূপালী ব্যাংকের লালমনিরহাট করপোরেট শাখা নতুন ভবনে

-

রূপালী ব্যাংকের লালমনিরহাট করপোরেট শাখা স্থানান্তর ও নতুন ভবনে উদ্বোধন করা হয়েছে। গতকাল ৭ মে সকাল ১০টায় শহরের কালীবাড়ী রোড, পুরান বাজারের দ্বিতীয়তলা রূপালী ব্যাংকের করপোরেট শাখা উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে লালমনিরহাট করপোরেট শাখার প্রধান প্রদীপ কুমার পোদ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের রংপুর বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মাহমুদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জোনাল অফিসের উপ মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার এস এম আবুল হাসান।
এ ছাড়াও লালমনিরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি সিরাজুল হক, লালমনিরহাট আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ কে এম মাহাবুবুল আলম মিঠু, লালমনিরহাট জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির, বিশিষ্ট ব্যবসায়ী শামসুল হক, ব্যবসায়ী খোরশেদ আলম দুলাল, আমিরুল হায়াৎ আহমেদ মুকুল সেকেন্দার আলী, ভবন মালিক সাইফুল ইসলামসহ ব্যাংকের জোনাল শাখার কর্মকর্তা-কর্মচারী ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় নিবন্ধন না থাকায় ২টি হাসপাতাল সিলগালা সরকারের ইচ্ছের অভাবে উচ্চ শিক্ষার মাধ্যম হিসেবে স্বদেশী ভাষা চালু হয়নি এমপির প্রভাব ও নিরাপত্তার স্বার্থে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি জৈন্তাপুরে প্রার্থীদের প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটে আগ্রহ নেই ভোটারদের সিংগাইরে বিদ্যুৎস্পৃষ্টে মুদি দোকানির মৃত্যু দেশটা মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল আইপিএলে প্লে-অফের ৪ দল নিশ্চিত, কে কার বিরুদ্ধে খেলবে? বিচারের আগে ‘মিডিয়া ট্রায়াল’ নয় : আইজিপি ভালুকায় কারখানা শ্রমিদের মহাসড়ক অবরোধ উলামাদের ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে : রফিকুল ইসলাম খান

সকল