১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


ওয়ালটন ফ্রিজ কিনে ৩৩তম মিলিয়নিয়ার হলেন রাজশাহীর মাদরাসা শিক্ষক আমিনুল

-

ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটনের দেশব্যাপী চলমান ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০’ এ ফ্রিজ কিনে এবার মিলিয়নিয়ার হয়েছেন রাজশাহীর মাদরাসা শিক্ষক আমিনুল ইসলাম। পেলেন নগদ ১০ লাখ টাকা। এ নিয়ে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে সারাদেশে মিলিয়নিয়ার হয়েছেন ৩৩ জন গ্রাহক।
আমিনুল ইসলাম গত ২৪ মার্চ, তানোর থানা রোডে ওয়ালটনের পরিবেশক শোরুম ‘মেসার্স তছলিমা ইলেকট্রনিক্স’ থেকে ৩২ হাজার ৫৯০ টাকা দিয়ে ১৬৩ লিটারের একটি ফ্রিজ কেনেন। ফ্রিজটি কেনার পর তার নাম, মোবাইল নাম্বার এবং ক্রয়কৃত ফ্রিজের মডেল নাম্বার ডিজিটাল রেজিস্ট্রেশন করা হয়। ফ্রিজ নিয়ে বাড়ি যাওয়ার আগেই তার মোবাইলে ওয়ালটনের কাছ থেকে একটি ম্যাসেজ যায়। ম্যাসেজে দেখেন- ওয়ালটন ফ্রিজ কিনে তিনি ১০ লাখ টাকা পেয়েছেন।

গত বৃহস্পতিবার রাজশাহীর তানোর উপজেলার থানার মোড় এলাকায় তানোর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে মিলিয়নিয়ার আমিনুল ইসলামের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন চিত্রনায়ক আমিন খান এবং অভিনেতা মিশা সওদাগর।
মাদ্রাসা শিক্ষক আমিনুল ইসলামের গ্রামের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার খাগড়ায়। পরিবারে রয়েছেন স্ত্রী, বাবা মা ও ভাইসহ পাঁচ জন সদস্য। তিনি রাজশাহী কলেজ থেকে গণিতে স্নাতকোত্তর শেষ করে বর্তমানে শহরের আম চত্বর এলাকার আল-মারকাযুল ইসলামি আস-সালাফি মাদরাসায় শিক্ষকতা করছেন।
অনুষ্ঠানে আমিনুল ইসলাম বলেন, এখন প্রায় সবার ঘরেই ওয়ালটন ফ্রিজ ব্যবহার হচ্ছে। শুনেছি ওয়ালটন ফ্রিজের মান অনেক ভালো। দামও হাতের নাগালে। তাই আমার বাসার জন্যও ওয়ালটন ফ্রিজ কিনি। কিন্তু ওয়ালটনের একটি ফ্রিজ কিনে যে ১০ লাখ টাকা পাবো তা কল্পনাও করিনি। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন অল্প সময়ে ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে সাফল্য আনলেন সালমান হোসেন এবার স্বর্ণের দাম ভরিতে বাড়ল ১৮৩২ টাকা রেকর্ড বৃষ্টির পর আবারো তাপপ্রবাহের দুঃসংবাদ শৈলকুপায় মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ১০ জুন চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ ফরিদপুরে একের পর এক বাড়ির লোকদের অজ্ঞান করে চলছে দুর্ধর্ষ চুরি, হাসপাতালে ভর্তি ১৯ বিএনপি ভারতের সাথে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের আল্লাহর আইন প্রতিষ্ঠিত হলে কোনো অন্যায়-অবিচার থাকবে না : মোবারক হোসাইন কৌশলে জাতিকে কুরআন বিমুখ করা হচ্ছে : ছাত্রশিবির সভাপতি ৭ শ’ উইকেটের দ্বারপ্রান্তে সাকিব

সকল