১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


পোর্ট সিটি ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

-

পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র ভিসি অধ্যাপক ড. মো: নূরল আনোয়ারের সভাপতিত্বে গতকাল বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৩০তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত হয়। সভায় পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র প্রতিষ্ঠাতা এ কে এম এনামুল হক শামীম এমপি উপস্থিত ছিলেন। সভায় সব প্রোগ্রামের ফল-২০২৩ ট্রাইমিস্টার এবং সামার-২০২৩ সেমিস্টারের চূড়ান্ত ফলাফল অনুমোদন দেয়া হয়। সভায় বিভিন্ন বিভাগ থেকে ডিগ্রি সম্পন্ন করা ৬৭০ শিক্ষার্থীকে ডিগ্রি প্রদানের সুপারিশ করা হয়।
সভায় উপস্থিত ছিলেন পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য এবং একাডেমিক ও প্রশাসনিক অ্যাডভাইজার অধ্যাপক ড. এম মজিবুর রহমান, মো: আলি আজম স্বপন, এহসানুল হক রিজন (পরিচালক, অর্থ), বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর ড. গণেশ চন্দ্র রায়, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, কো-অর্ডিনেটরবৃন্দ, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রক্টর, সব বিভাগীয় চেয়ারম্যানসহ একাডেমিক কাউন্সিলের অন্যান্য সদস্য। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
রেকর্ড বৃষ্টির পর আবারো তাপপ্রবাহের দুঃসংবাদ শৈলকুপায় মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ১০ জুন চালু হচ্ছে ‘ম্যাঙ্গো স্পেশাল ট্রেন’ ফরিদপুরে একের পর এক বাড়ির লোকদের অজ্ঞান করে চলছে দুর্ধর্ষ চুরি, হাসপাতালে ভর্তি ১৯ বিএনপি ভারতের সাথে শত্রুতা করে অবিশ্বাস সৃষ্টি করেছিল : ওবায়দুল কাদের আল্লাহর আইন প্রতিষ্ঠিত হলে কোনো অন্যায়-অবিচার থাকবে না : মোবারক হোসাইন কৌশলে জাতিকে কুরআন বিমুখ করা হচ্ছে : ছাত্রশিবির সভাপতি ৭ শ’ উইকেটের দ্বারপ্রান্তে সাকিব শিক্ষকের ২ হাত ভেঙ্গে দেয়ার সাথে জড়িতদের গ্রেফতারে দাবিতে মানববন্ধন উঠতি লেগ স্পিনারদের সাথে বিশেষ সময় পার করলেন মোশতাক আ’লীগ নয়, দেশ চালাচ্ছে অদৃশ্য শক্তি : মির্জা ফখরুল

সকল