০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


আগামী বাজেটের ওপর চার্টার্ড অ্যাকাউন্টেটদের ভাবনা

-

আইসিএবি জাতীয় রাজস্ব বোর্ডকে ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে অন্তর্ভুক্তির জন্য আয়কর ও মূল্য সংযোজন কর সংক্রান্ত মতামতগুলো প্রেরণ করেছে। আইসিএবির প্রস্তাবনাগুলো মূলত রাজস্ব আয় বৃদ্ধি, আইনের বৈপরিত্য পরিহার ও ফাঁকফোকর হ্রাসকরণ, আইনের প্রয়োগে সচ্ছতা নিশ্চিতকরণ, বিনিয়োগ কার্যক্রমকে অধিকতর উৎসাহ ও দেশ থেকে মূলধন পাচার নিরুৎসাহীতকরণ ইত্যাদি তুলে ধরে আইসিএবি গতকাল নিজস্ব ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে।
ট্যাক্সেশন ও করপোরেট ল’জ কমিটির চেয়ারম্যান ও আইসিএবির কাউন্সিল মেম্বার মো: হুমায়ুন কবীর এফসিএ সংবাদ সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন। আরো বক্তব্য রাখেন আইসিএবির প্রেসিডেন্ট এ এফ নেছারউদ্দিন এফসিএ। আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি এন কে এ মুবিন এফসিএ এবং মো: মনিরুজ্জামন এফসিএ, সাবেক সভাপতি ও কাউন্সিল সদস্য ড. আবু সাঈদ খান এফসিএ এবং মো: নাছির উদ্দিন আহমেদ এফসিএ, কাউন্সিল সদস্য মোহাম্মদ ফুরকান উদ্দিন এফসিএ এবং মারিয়া খাওলাদার এফসিএ, আইসিএবির ট্যাক্সেশন ও করপোরেট ল’জ কমিটির সদস্য স্নেহাশীশ বড়–য়া এফসিএ এবং রাকেশ সাহা এফসিএ, আইসিএবি সচিব মেজর জেনারেল মুহাম্মদ ইমরুল কায়েস, এনডিসি, পিএসসি (অব:) ও পরিচালক (টেকনিক্যাল) মাহবুব আহমেদ সিদ্দীকি এফসিএ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
দিনাজপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক নিহত পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা

সকল