২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ক্যান্সারে আক্রান্ত সাইফুল বাঁচতে চায়

- ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালীর দুমকিতে মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে শয্যাশায়ী হয়ে পরেছেন মো: সাইদুল (২৫) নামের এক যুবক। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার অসচ্ছল পরিবার। ছেলের এমন অবস্থা দেখে পাগল প্রায় সাইদুলের বাবা। তবে বিত্তবানদের সাহায্য পেলে হয়তো বেঁচে যেতে পারে একটি প্রাণ।

সাইদুল উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মালেক শরীফের ছেলে। বর্তমানে ঢাকা মহাখালী ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। সাইদুল উপজেলার সরকারি জনতা ডিগ্রি কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান সাবজেক্টে ডিগ্রি পাস করেছেন।

চিকিৎসক জানিয়েছেন, সাইদুল টিউমার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।

সাইদুলের বাবা বলেন, ‘চিকিৎসায় ইতোমধ্যে প্রায় ৭ লাখ টাকা ব্যয় হয়েছে। আরো চিকিৎসা করাতে প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন। আমার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। তাই সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করছি।’

জানা গেছে, সাইদুলের বাবা এলাকায় অটো গাড়ি চালাতেন এবং সাইদুল ডিগ্রি পাশ করে চাকরি না পেয়ে বিদ্যুৎ ওয়্যারিংয়ের কাজ করতেন। বাপ-ছেলের রোজগার দিয়েই তাদের সংসার চলতো। হঠাৎ দু’মাস আগে সাইদুলের শারীরিক অবনতি হলে চিকিৎসকের শরণাপন্ন হন। একপর্যায়ে সাইদুলের টিউমার ক্যান্সার ধরা পরে। পরবর্তীতে সাইদুলের বাবা অটোরিকশাসহ ধার-দেনা করে ৭ লাখ টাকা জোগাড় করে ঢাকা ক্যান্সার হাসপাতালে ছেলের অপারেশন করান। এখন সাইদুলকে কেমোথেরাপি দিতে হচ্ছে যার অর্থ পরিবার বহন করতে পারছে না।

প্রতিবেশী মো: জসিম উদ্দিন জানান, সাইদুল অত্যন্ত বিনয়ী, ভালো ছেলে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবা একজন অটোচালক। তার বাবার সামর্থ্য নাই সাইদুলের চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্য অনুরোধ করছি।

সাহায্য পাঠানোর জন্য : বিকাশ অথবা রকেট 01710286890।


আরো সংবাদ



premium cement