২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন হতে দেয়া হবে না : মিন্টু

- ফাইল ছবি

আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন হতে দেয়া হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।

তিনি বলেন, এরপরও যদি তারা নির্বাচন করতে চায়, তা প্রতিহত করা হবে। আগামী নির্বাচন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হতে হবে।

শনিবার দুপুরে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষে ঝালকাঠি জেলা বিএনপির জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ সময় নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি প্রার্থীরা বিপুল ভোটে জয় লাভ করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

গাজীপুর সিটি নির্বাচন সম্পর্কে আব্দুল আউয়াল মিন্টু বলেন, একজন স্বশিক্ষিত মহিলার কাছে আওয়ামী লীগের প্রার্থী পরাজয় বরণ করেছে। এটাই প্রমাণ করে, এই সরকারের সময় শেষ হয়ে গেছে। ইভিএম দিয়ে যদি কারচুপি না করতো, তাহলে ওই মহিলার কাছে বিপুল ভোটে পরাজয় জাতি জানতে পারত।

জনসমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিন।

তিনি বলেন, সরকার এখন বলে, তাকে আমেরিকা আর চায় না। শুধু আমেরিকা নয়, কেউই আর এই সরকারকে ক্ষমতায় দেখতে চায় না। ভোট চুরি করে তারা বাংলাদেশকে শেষ করে দিয়েছে। বিশ্ববাসীর কাছে বাংলাদেশকে তারা ভোট চোরের দেশ হিসেবে পরিচয় করিয়ে দিয়েছেন।

ঝালকাঠি জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ হোসেনের সভাপতিত্বে ও সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেনের সঞ্চালনায় জনসমাবেশে বক্তব্য রাখেন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, বরিশাল মহানগর বিএনপির সভাপতি এবায়দুল হক চান, ঝালকাঠি-২ আসনের সাবেক সংসদ সদস্য ইসরাত সুলতানা ইলেন ভূট্টো, বরিশাল মহানগর যুবদল সভাপতি তছলিম উদ্দিন, নির্বাহী সদস্য সালাহ উদ্দিন আহমেদ পিপলু, ন্যাশনাল ডেমোক্রেটিভ পার্টির চেয়ারম্যান আবু তাহের।


আরো সংবাদ



premium cement
ট্রাম্পের বিচার হবে কি না তা নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক

সকল