২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরিশালের গণসমাবেশ সফল করতে নাজিরপুরে বিএনপির প্রস্তুতিসভা

বরিশালের গণসমাবেশ সফল করতে নাজিরপুরে বিএনপির প্রস্তুতিসভা। - ছবি : নয়া দিগন্ত

৪ ফেব্রুয়ারি বিএনপির বরিশাল বিভাগীয় সমাবেশে সফল করার লক্ষ্যে পিরোজপুরের নাজিরপুরে বিএনপির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) উপজেলার শেখমাটিয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

শেখমাটিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ মুজিবুর রহমানে সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, পিরোজপুর জেলা বিএনপি আহ্বায়ক ও বিএনপির কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ আলমগীর হোসেন।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, নাজিরপুর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট মিজানুর রহমান দুলাল, যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম ও সাফিকুল ইসলাম সাফিক প্রমুখ।

প্রস্তুতি সভায় বিএনপি নেতারা বলেন, জনগনের এখন ভোটের ওপর আস্থা হারিয়েছে। কারণ এই সরকার এখন দিনের ভোট রাতে করে। তাই জনগন এখন আর ভোটকেন্দ্র যায় না। আওয়ামী লীগ আরো একটা রাতের ভোট আয়োজন করে ক্ষমতায় টিকে থাকতে মরিয়া।

গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে নেতারা বলেন, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম এখন মানুষের ক্রয়ক্ষমতার বাইরে। গুম, খুন, নির্যাতন চালিয়ে জনগনের চলমান গণতান্ত্রিক আন্দোলন দমানো যাবে না।

সভা শেষে গনতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা দাবি আদায়ে বরিশাল বিভাগীয় সমাবেশে যোগদানের আমন্ত্রণ জানিয়ে স্থানীয় বাজারে প্রচারপত্র বিলি করেন নেতারা।


আরো সংবাদ



premium cement
এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি

সকল