২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেতাগীতে রাতের আঁধারে টিসিবির পণ্য বিক্রি করল ছাত্রলীগ নেতা

-

বরগুনার বেতাগীতে রাতের আঁধারে ছাত্রলীগ নেতার টিসিবি পণ্য বিক্রি করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গেছে, বিবিচিনি ইউনিয়নের একটি সরকারি প্রাইমারি বিদ্যালয়ের শিক্ষকের কাছে ৫০০ টাকা দরে টিসিবির পণ্য বিক্রি করেছেন তিনি।

তথ্যানুসন্ধানে জানা গেছে, গত মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত বিবিচিনি ইউনিয়ন পরিষদে টিসিবি পণ্য বিক্রির জন্য রবিউল ডিলার নিযুক্ত হলেও তা বিক্রি করেন উপজেলার হোসনাবাদ ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মো: সবুজ মৃধাসহ তার কমিটি। বিবিচিনিতে ১০৪৫ জনের নামে টিসিবি পণ্য থাকলেও ৮৬১ জনের কার্ডের নামের তালিকা প্রকাশ করে তারা মাত্র ৭৮২ জনের কাছে টিসিবির পণ্য বিক্রি করেন। বাকি ২৬৩ জনের মাল রাতের আঁধারে গাড়িতে করে সরিয়ে নেন। পরে পথেই ৫০০ টাকা করে ওই পণ্য বিক্রি করেছেন তারা। যার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

এ বিষয়ে জানতে চাইলে ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সবুজ বলেন, আপনাদের এখানে কাজ কী। এটা আমরা বুঝব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহৃদ সালেহীন বলেন, আপনার মাধ্যমে অভিযোগ পেয়েছি এবং ভিডিও দেখেছি। কাল তাদের ডেকে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, বরগুনার বেতাগীতে অসহায় মানুষের মাঝে প্রায় নয় হাজার টিসিবির পণ্য বিক্রি করা হয়েছে। যাতে রয়েছে এক কেজি চিনি, দুই কেজি মুসুরি ডাল, দুই লিটার সয়াবিন তেল। এসব পণ্য মোট ৪০৫ টাকায় বিক্রি করা হয়।


আরো সংবাদ



premium cement