২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নাজিরপুরে দেশীয় অস্ত্রসহ আন্ত:ডাকাত দলের ২ সদস্য আটক

নাজিরপুরে দেশীয় অস্ত্রসহ আন্ত:ডাকাত দলের সদস্য আটক। - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের নাজিরপুরে দেশীয় অস্ত্রসহ আন্ত:ডাকাত দলের এক নারী সদস্যসহ দু’জনকে আটক করেছে পুলিশ। আটকদের থেকে তিনটি রামদা, একটি চাইনিজ কুড়াল, দু’টি স্মার্ট ফোন ও ১০টি সিম কার্ড উদ্ধার করা হয়।

শুক্রবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গত বুধবার (৩০ নভেম্বর) রাতে উপজেলার হোগলাবুনিয়া গ্রামের আলাউদ্দিনের ভাড়া দেয়া বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলো, উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের হোগলাবুনিয়ার চালিতাবাড়ি এলাকার রাসেল হাওলাদার (২২) ও গোপালগঞ্জ জেলার সদর উপজেলার চকরপাড়া গ্রামের রমজান শিকদারের স্ত্রী ও নারী ডাকাত রেশমা বেগম (২০)।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার (৩০ নভেম্বর) রাতে উপজেলার হোগলাবুনিয়া গ্রামের আলাউদ্দিনের ভাড়া দেয়া বাড়িতে বসে গোপালগঞ্জের রমজান ও মাদারীপুরের ফরিদের নেতৃত্বে ডাকাতি করতে যাওয়ার প্রস্তুতি চলছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই দু’জনকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা অন্য ডাকাতরা পালিয়ে যায়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হুমায়ুন কবির ডাকাত দলের ওই দু’সদস্যকে আটকের তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, মাদারীপুর থেকে আসা একটি ডাকাত দল আটকদের সহযোগিতায় গত কয়েক দিন ধরে নাজিরপুরের বিভিন্ন স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু থানা পুলিশ ও স্থানীয়দের তৎপরতায় তারা ব্যর্থ হয়।

উল্লেখ্য, আন্ত:ডাকাত দলের রমজান ও ফরিদ এলাকায় ডাকাতির উদ্দেশ্যে ওই বাড়িতে ভাড়ায় থাকত। তাদের নামে দেশের বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement