২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জেলা প্রশাসন কার্যালয়ের সিল জালিয়াতি : আটক ২

জেলা প্রশাসন কার্যালয়ের সিল জালিয়াতি : আটক ২ - ছবি : প্রতীকী

বরগুনায় জেলা প্রশাসন কার্যালয়ের সিল ও স্বাক্ষর জালিয়াতি করে দাখিলা জালিয়াতির ঘটনায় সেলিম গাজী (৫৫) ও সবুজ হাওলাদার (৪০) নামের দুই প্রতারককে আটক করেছে পুলিশ।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলা ভূমি অফিস থেকে তাদের আটক করা হয়।

জানা গেছে, বরগুনা জেলা প্রশাসন কার্যালয়ের সিল ও উপজেলা সহকারী ভূমি কর্মকর্তাদের সিল ও স্বাক্ষর জালিয়াতি করে একটি চক্র দীর্ঘ দিন ধরে জমির নকল দাখিলা তৈরি করে আসছিল। সোমবার সবুজ হাওলাদার দাখিলা নবায়ন করতে নকল দাখিলা নিয়ে আমতলী উপজেলা ভুমি অফিসে আসেন। এ সময় উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মো: কামরুল হাসানের সন্দেহ হলে তিনি পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ দুই প্রতারককে আটক করে।

এ ঘটনায় আমতলী থানায় উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা প্রতারকদের বিরুদ্ধে মামলা করেছেন।

উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মো: কামরুল ইসলাম বলেন, একটি চক্র জেলা প্রশাসন কার্যালয় ও উপজেলা ভূমি অফিসের বিভিন্ন কর্মকর্তার সিল ও স্বাক্ষর জালিয়াতি করে নকল দাখিলা তৈরি করে আসছে। এতে জড়িত দু’জনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার এ কে এম আব্দুল্লাহ বিন রশিদ বলেন, এ ঘটনায় মামলার জন্য উপজেলা সহকারী ভূমি কর্মকর্তাকে নির্দেশনা দেয়া হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, দু’জন প্রতারককে আটক করা হয়েছে। এ ঘটনায় উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা এজাহার দিয়েছেন। এজাহার অনুসারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইয়াবাসহ গৃহবধূ গ্রেফতার জুলাইয়ে ব্রাজিল সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী জিম্বাবুয়েকে হারিয়ে বিশ্বকে চমকে দিলো ভানুয়াতু বিতর্কিত ক্যাচের ছবির ক্যাপশনে মুশফিক লিখেছেন ‘মাশা আল্লাহ’ উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় ৭৩ জনকে বহিষ্কার করলো বিএনপি মিরসরাইয়ে অবৈধ সেগুনকাঠসহ কাভার্ডভ্যান জব্দ মানিকগঞ্জে আগুনে পুড়ে যাওয়া মলিরানীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে বিশ্বরেকর্ড ইন্দোনেশিয়ার নারী ক্রিকেটার রোহমালিয়ার ‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী

সকল