২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চুরির মামলায় ওয়ার্ড আ’লীগ নেতা ও তার সহযোগী গ্রেফতার

চুরির মামলায় ওয়ার্ড আ’লীগ নেতা ও তার সহযোগী গ্রেফতার - ফাইল ছবি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীকে চুরি মামলায় গ্রেফতার করেছে থানা পুলিশ। ওই নেতা উপজেলার গৌরীপুর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আ: সত্তার মোল্লা (৬৫)।

ভুক্তভোগী তহুরা বেগম আব্দুল সত্তার মোল্লাকে প্রধান আসামি করে তার দুই সহযোগীর নামে চুরিসহ বিভিন্ন অভিযোগে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৩ জানুয়ারি গভীর রাতে রামদা, দা ও কিরিচ দিয়ে দরজা ভেঙে তহুরা বেগমের ঘরে ঢুকেন আব্দুল সত্তার মোল্লা, মো: ছিদ্দিক খান ও মাইনুল হোসেন। সেসময় তহুরা ও তার নাতি মিজানুর রহমানকে গলায় দা ধরে জিম্মি করা হয়। পরে ৬৭ হাজার ৩ শ’ টাকা, এক ভরি ওজনের চেইন, চার আনা ওজনের কানের দুল, একটি মোবাইল ফোন নিয়ে যায়। যাওয়ার সময় আসামির তহুরার ঘরের ভেড়া কুপিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে এবং ভয়ভীতি প্রর্দশন করে।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার উপ-পরির্দশক মো: হুমায়ন করিব জানান, তহুরা বেগমের এজাহারের পরিপ্রেক্ষিতে আব্দুল সত্তার মোল্লা ও তার সহযোগী মো: ছিদ্দিক খানকে আটক করে বুধবার সকালে জেলহাজতে পাঠানো হয়েছে।

উপজেলার গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: হাদিসুর রহমান জানান, আব্দুল সত্তার মোল্লা গৌরীপুর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দায়িত্বে রয়েছেন। তবে তাদের চুরি ডাকাতির বিষয়ে আমি কিছু জানি না।


আরো সংবাদ



premium cement
৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের

সকল