২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ভোলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২-গুলি ও পিস্তল উদ্ধার
-

ভোলার চরফ্যাশনে র‍্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হ‌য়ে‌ছেন। রোববার ভোরে উপজেলার বিচ্ছিন্ন চর-কুকরি মুকরিতে এ ঘটনা ঘটে।

প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স ২৫, অপরজনের ৩০ বছর বলে ধারণা করা হচ্ছে।

এ সময় তিনটি রাম দাসহ বেশ কিছু গুলি ও পিস্তল উদ্ধার করা হয়েছে।

র‍্যাব-৮ এর অতিরিক্ত পুলিশ সুপার (ওসি) মোঃ রাজিব রায়হান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, চরফ্যাশন উপজেলার কুকরি-মুকরিতে একদল দলদস্যু ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। বিষয়টি টের পেয়ে র‌্যাবের একটি দল অভিযান চালায়।

র‍্যাবকে দেখে দস্যুরা গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গুলি বিনিময়ের পর দস্যুরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই দস্যুর লাশ উদ্ধার করা হয়েছে। তবে এরা কোন বাহিনীর তা প্রাথমিকভাবে জানা যায়নি। র‍্যাব বিষয়টির তদন্ত করছে।


আরো সংবাদ



premium cement
ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস

সকল