২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় যুবদলের বিক্ষোভ ও সমাবেশ

- ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বরগুনা জেলা যুবদল।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় যুবদল একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বরগুনা জেলা যুবদলের সহ-সভাপতি ফোরকান মিয়ার সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব স্বপন, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক সুমন প্রমুখ। এছাড়া এ বিক্ষোভ মিছিলে বিএনপি, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল