২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পরকীয়ার সম্পর্কে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করা যুবক আটক

পরকীয়ার সম্পর্কে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করা যুবককে আটক করেছে পুলিশ। - নয়া দিগন্ত

ঝালকাঠির নলছিটিতে পরকীয়া প্রেমের সম্পর্ক করে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ করা সেই যুবককে আটক করেছে পুলিশ। এর আগে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।

অভিযুক্ত ব্যক্তির নাম লিটন। তিনি উপজেলার ফুলহরি গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী জানান, মোবাইলে ফোনের মাধ্যমে পরিচয় হয় লিটনের সাথে। কথাবার্তার একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই সূত্র ধরে বরিশালের একটি হোটেলে একাধিকবার শারীরিক সম্পর্ক হয় তাদের। শারীরিক সম্পর্কের কোনো এক সময় ভিডিও ধারণ করেন লিটন। কিছু দিন পরে আবারো শারীরিক সম্পর্কের প্রস্তাব দিলে ভুক্তভোগী তাতে মানা করলে ওই ভিডিও তার (ভুক্তভোগী) স্বামীর কাছে পাঠিয়ে দেন লিটন। এ নিয়ে নলছিটি থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে নলছিটি থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহমুদ হাসান প্রিন্স জানান, অভিযুক্ত লিটনকে বৃহস্পতিবার রাতে আটক করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল