২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঈদের বাজার করে বাড়িতে ফেরা হলো না আঁখির!

ঈদের বাজার করে বাড়িতে ফেরা হলো না আঁখির! - ফাইল ছবি

বাবা-মায়ের সাথে ঈদের বাজার করে বাড়ি ফেরা হলো না পাঁচ বছরের শিশু আঁখি আক্তারের। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঈদের বাজার করে বাড়ি ফেরার পথে বাবা-মায়ের সাথে বাড়িতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার স্বীকার হয় আঁখি।

আঁখি উপজেলার সদর ইউনিয়নের নিজলাঠিমারা গ্রামের আল আমিনের মেয়ে।

সেখান থেকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে আঁখি মৃত্যু হয়। ততক্ষণ দুর্ঘটনাস্থলেই পড়ে থাকে শিশু আঁখির কেনা লিপস্টিক, নেলপলিশ, ওড়না, চুড়ি, চুলের ব্যান্ড ও মেহেদি।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী সাংবাদিক জসিম জানান, শিশু মেয়ে আঁখি আক্তারকে নিয়ে পাথরঘাটা বাজারে ঈদের মার্কেট করতে আসে তার মা-বাবা। আঁখির জন্য ঈদের বাজারও করেন ওই দম্পতি। পরে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। রাগ করে শিশুকন্যাকে নিয়ে মা হেঁটে বাড়িতে যাওয়ার পথে রাস্তার অপর পাশ থেকে বাবার ডাকে মেয়ে সাড়া দিয়ে রাস্তার বিপরীতে পাশে যাওয়ার মুহূর্তে অটোরিকশার নিচে চাপা পড়ে আঁখি। আঁখির বুকের উপর থেকে বিভাটেকের চাকা উঠে যায়। তাৎক্ষণিক পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে আঁখির মৃত্যু হয়।

দায়িত্বে থাকা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, আঁখির বুকে প্রচন্ড আঘাত পেয়েছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। তবে আমরা ছোট্ট শিশু আঁখিকে বাঁচাতে পারিনি।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাবুদ্দিন জানান, হৃদয়বিদারক ঘটনাটি শুনেছি। তবে শিশুটির পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement