২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নামাজে সেজদারত অবস্থায় ইন্তেকাল করলেন তিনি

নামাজে সেজদারত অবস্থায় ইন্তেকাল করলেন তিনি - ছবি : সংগৃহীত

বরগুনার বেতাগীতে মসজিদে নামাজ পড়ার সময় সিজদারত অবস্থায় মো. রুহুল আমিন মোল্লা নামের এক যুবক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

তিনি উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বাধঘাট বাজার সংলগ্ন ছোপখালি গ্রামের বাসিন্দা ওয়াজেদ আলী মোল্লার ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। এলাকাবাসী ও পরিবারিক সূত্রে জানা যায়, তিনি ব্যক্তি হিসেবে খুবই ধার্মিক ও নিষ্ঠাবান ছিলেন। তার এমন মৃত্যুতে গ্রামের মানুষ শোকাহত।

ঘটনার প্রত্যক্ষদর্শী মসজিদে থাকা একাধিক মুসুল্লি জানান, মরহুম রুহুল আমিন ফজরের নামাজের সুন্নাত শেষ করে ফরজ নামাজ আদায় করার সময় সিজদারত অবস্থায় ইন্তেকাল করেছেন।

মসজিদ ও মরহুমের জানাজা নামাজের ঈমাম বলেন, এমন মৃত্যু আমাদের সকল মুসলিমদের কাম্য। দোয়া করি আল্লাহ তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর। মরহুম রুহুল আমিনের স্ত্রী ও দু’সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫ টায় বাধঘাট বাজার মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল