২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নিজ ঘর থেকে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার, ছেলে পলাতক

-

পটুয়াখালীর দশমিনায় নাসরুল হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে নিহতের বসতঘর সংলগ্ন রান্নাঘর থেকে ওই লাশ উদ্ধার করে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে বাবার সাথে ছেলের জমি বিক্রি নিয়ে কয়েক দিন ধরে বিবাদ চলে আসছিল। বুধবার রাতের কোনো একসময় নাসরুল হাওলাদারকে গলা কেটে লাশ বস্তায় ভরে রাখা হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। থানা পুলিশ খবর পেয়ে বস্তাবন্দী অবস্থায় লাশ উদ্ধার করে।

ঘটনার পর থেকে ওই কৃষকের ছেলে ইমরান পলাতক রয়েছেন এবং কৃষকের স্ত্রী মোসা: রিনা বেগমকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

রিনা বেগম জানান, রাতে তারা একসাথে ঘুমিয়ে ছিলেন। ভোররাতে উঠে তাহাজ্জুদ নামাজ পড়ে বিছানায় এসে দেখেন তার স্বামী নেই। পরে রান্না ঘরে গিয়ে বস্তার মধ্যে স্বামীর লাশ দেখতে পান। ঘটনার রাতে ছেলে বাড়িতে ছিলেন না। তিনি বাড়ির কাছের একটি খামারে ঘুমাতেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) গলাচিপা মো: ফারুক হোসেন ও সহকারী পুলিশ সুপার পটুয়াখালী সদর শেখ বেল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার ওসি জসীম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি বিক্রির টাকা নিয়ে ছেলের সাথে বিবাদ ছিল। তবে এ কারণেই যে খুন হয়েছে সেটি নিশ্চিত নয়। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে

সকল