২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লালমোহনে গাঁজাসহ ২ মাদক কারবারি আটক

- ছবি : নয়া দিগন্ত

ভোলার লালমোহনে গাঁজাসহ মোঃ আব্বাছ (৩০) ও মোঃ মফিজুল ইসলাম (৩৫) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে লালমোহন থানা পুলিশ। রোববার রাত সোয়া ৯টার দিকে অভিযান চলিয়ে তাদেরকে আটক করা হয়।

আটক আব্বাস লালমোহন পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড ওয়েস্টার্ন পাড়া এলাকার মৃত আমীর হোসেনের ছেলে ও মফিজুল ইসলাম পৌরসভা ১১ নম্বর ওয়ার্ড বকশি বাড়ির মৃত তাজুল ইসলামের ছেলে।

লালমোহন থানা ওসি মাকসুদুর রহমান জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে লালমোহন থানার এসআই শহিদুল ইসলাম, এএসআই আঃ জলিল, এএসআই সুমন চন্দ্র তালুকদারসহ আরো কয়েক সদস্য মিলে অভিযান চালিয়ে আব্বাস ও মফিজুলকে আটক করেছেন। এসময় তাদের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল