২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বরিশালে করোনা আক্রান্ত সন্দেহে ৩ রোগী হাসপাতালে ভর্তি

বরিশালে করোনা আক্রান্ত সন্দেহে ৩ রোগী হাসপাতালে ভর্তি - সংগৃহীত

বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরো তিনজন রোগীকে করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি করা হয়েছে। এ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে পাঁচজন রোগী চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার হাসপাতাল সূত্রে জানা গেছে, কাশি ও জ্বর নিয়ে বরিশাল সদর উপজেলার চাঁদকাঠি এলাকার বিথি আক্তার (২৬) বুধবার বিকেলে ভর্তি হন। একইদিন সন্ধ্যায় একই কারণে ভর্তি হন আগৈলঝাড়া উপজেলার চান্দো গ্রামের তৃষ্ণা রানী (৪৫)। এর আগে মঙ্গলবার রাতে ভর্তি হয়েছে পটুয়াখালীর বাউফল উপজেলার নিমদি গ্রামের নোমান (২৫) ।

হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, এ নিয়ে শেবাচিম হাসপাতালে সাতজন রোগী করোনা আক্রান্ত সন্দেহে ভর্তি হয়েছিলেন। এরমধ্যে দুইজন ছাড়পত্র নিয়ে হাসপাতাল ত্যাগ করেছেন।

তিনি বলেন, ভর্তি রোগীদের শারিরিক লক্ষণগুলো প্রাথমিকভাবে করোনার কাছাকাছি থাকায় তাদের করোনা ওয়ার্ডে ভর্তি করা হচ্ছে। এরপর পরীক্ষা-নিরীক্ষা করে তাদের চিকিৎসা দেওয়া হয়ে থাকে। তবে যে দুইজন ছাড়পত্র নিয়ে গেছেন তারা কেহই করোনায় আক্রান্ত ছিলেন না। আশাকরি এখনও যারা ভর্তি আছেন তারাও কেউ করোনায় আক্রান্ত নন। তবে বাড়তি সতর্কতা হিসেবে লক্ষণ দেখে তাদের করোনা ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।


আরো সংবাদ



premium cement
‘এখন আমি কী নিয়ে বাঁচব’ যদি বন্ধু হও, সীমান্তে অহরহ গুলি কেন : ভারতকে ফারুক সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি

সকল