২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


পিরোজপুরে আ’লীগ ও বিদ্রোহী গ্রুপের মধ্যে তুমুল সংঘর্ষ

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরে মঠবাড়িয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে শুক্রবার বিকেলে নির্বাচনী সংঘর্ষে আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর দুই গ্রুপের সমর্থকদের ৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

গুরুত্বর আহত নৌকা প্রতীকের সমর্থক উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাবু শরীফ (৪০) ও যুবলীগ কর্মী বেল্লাল হোসেন (৩৬) কে আশংকাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়।

অপর বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের কর্মী সোহেল (২২), সালাম মোল্লা (৩৬), কবির মেম্বর (৪৫) ও বেল্লাল (২২) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা গেছে, শুক্রবার বিকেলে আ’লীগের বিদ্রোহী প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদ উপজেলা সদরে নির্বাচনী জনসভার আয়োজন করেন। এ জনসভায় আগত উপজেলার দাউদখালী ও মিরুখালী ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী সমর্থকদের সাথে নৌকা প্রার্থীর সমর্থকরা মঠবাড়িয়া- মিরুখালী সড়কের বড়হারজী শরীফ বাড়ির ব্রিজ সংলগ্ন এলাকায় উভয় গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে উভয় গ্রুপের ৬ জন নেতা কর্মী আহত হয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুলাহ দুগ্রুপের ৬ জন আহতের সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশী টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ তীব্র তাপদাহে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা, পুড়ছে ক্ষেতের ফসল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা রাঙ্গাবালীর খালে পাওয়া টর্পেডো উদ্ধার করেছে নৌ-বাহিনী লক্ষ্মীপুরে বিজয়ী ও পরাজিত উভয় চেয়ারম্যান প্রার্থী আটক ৩৪ বছরেও মুছেনি ভয়াল ২৯ এপ্রিলের দুঃসহ স্মৃতি যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড

সকল