১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বাঁচতে চায় রাঙ্গাবালী কলেজের মেধাবী ছাত্র পারভেজ

রাঙ্গাবালী সরকারি কলেজের মেধাবী ছাত্র পারভেজ - নয়া দিগন্ত

পটুয়াখালীর রাঙ্গাবালী সরকারি কলেজের প্রথম বর্ষের মেধাবী ছাত্র পারভেজ বাঁচতে চায়। দিনমুজুর বাবার সন্তান পারভেজ ইসলাম ব্রেনস্ট্রোক করে মানসিক ভারসম্য হারিয়ে ফেলেছে। বর্তমানে সে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপালে চিকিৎসাধীন রয়েছে।

পারভেজ রাঙ্গাবালী উপজেলার সেনেরহাওলা গ্রামের দিনমুজুর নজরুল ইসলামের ছেলে। বাবার অর্থ সম্পদ না থাকায় ক্রমেই নিভে যাচ্ছে পারভেজের স্বপ্ন। হতাশ হয়ে পড়েছে তার পরিবার। সহযোগিতার জন্য হাত পেতেছে মানুষের কাছে।

হৃদয়বান মানুষদের সহযোগিতাই পারে দিনমুজুর পরিবারের মুখে হাসি ফোটাতে। পারভেজের চিকিৎসার জন্য সকলের কাছে সহযোগিতা চেয়েছেন তার পরিবার ও রাঙ্গাবালী সরকারি কলেজের শিক্ষার্থীরা। সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন- মোঃ বেলাল হোসেন (পারভেজের খালু), মোবাইল- ০১৭৬০৭৭৫৪৩০।


আরো সংবাদ



premium cement
অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ

সকল