২৬ জানুয়ারি ২০২১
`

ভারত সবসময় বাংলাদেশের পাশে থাকবে : হর্ষবর্ধন শ্রিংলা

-

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক চিরদিন অবিচ্ছেদ্য থাকবে। ভারত সবসময় বাংলাদেশের পাশেই থাকবে। এছাড়া বাংলাদেশের উন্নয়নেও ভারত সহযোগিতা করবে।
আজ রবিবার সকালে ঝালকাঠি ও পিরোজপুরের স্পিটবোর্ডে কুড়িয়ানা ও ভিমরুলীর ভাসমান পেয়ারার বাজার পরিদর্শন শেষে কুড়িয়ানা ইউনিয়নের কবিগুরু বরীন্দ্রনাথ ডিগ্রী কলেজ মিলনায়তনে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ভারতের প্রধানমন্ত্রী ইন্দ্রিরা গান্ধীর নেতৃত্বে বাংলাদেশে-ভারতের মাধ্যে সুসম্পর্কের বীজ বপণ করা হয়েছিলো। বর্তমানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে তা আরও সুদৃঢ় হয়েছে।
এ সয়ম ভারতীয় হাই কমিশনের ফাস্ট সেক্রেটারী রাজেশ উকে এবং নবনীতা চক্রবর্তীও তার সঙ্গে ছিলেন। পিরোজপুর ও ঝালকাঠির জেলা প্রশাসনসহ স্থানীয় সুশিল সমাজের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
ভাসমান পেয়ারর বাজার ও পেয়ারার বাগান দেখে মুগ্ধ হন ভারতের হাইকমিশনার। তিনি মনোরম পরিবেশে গড়ে ওঠা ভাসমান বাজারকে দৃষ্টিনন্দন বলেও জানান।



আরো সংবাদ


ভারতের প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের নেতৃত্বে বাংলাদেশী কন্টিনজেন্ট ব্রাজিলে বাস দুর্ঘটনায় ১৯ জন নিহত মাদক ও অস্ত্র মামলায় গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট অবশেষে লকডাউন শেষ হতে যাচ্ছে মালয়েশিয়ায় প্রথম নারী অর্থমন্ত্রী হিসেবে ইলেনের নাম নিশ্চিত করেছে মার্কিন সিনেট নাভালনির সমর্থক বিক্ষোভকারীদের ‘সন্ত্রাসী’ বললেন পুতিন ইরানের আমন্ত্রণে তেহরান সফরে তালেবান প্রতিনিধিদল যুক্তরাষ্ট্রে দ্বিতীয় বিশ্বযুদ্ধের চেয়ে বেশি মানুষের মৃত্যু হয়েছে করোনায় ৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল চালু ইরান-আমেরিকা সম্পর্কে ‘নতুন সুযোগ’ সৃষ্টি হয়েছে : মার্কিন জেনারেল বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ২১ লাখ ৩৯ হাজার ছাড়াল

সকল