১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


দেশে গণতন্ত্র নেই বলেই শ্রমিকদের টাকা লুটপাট হচ্ছে : অ্যাডভোকেট সরোয়ার

-

বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশে গণতন্ত্র না থাকলে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় শ্রমিক ও তাদের সংগঠন। গণতন্ত্র নেই বলেই শ্রমিকদের টাকা আজ লুটপাট হচ্ছে।
তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমান সব সময় দেশের মানুষের কল্যাণের জন্য কাজ করে গেছেন। আজকের এ সরকার গণতান্ত্রিক সরকার নয় বলেই দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য নিয়ন্ত্রণহীন হয়ে পড়েছে এবং সরকার তা নিয়ন্ত্রণে কিছুই করতে পারছে না। ষড়যন্ত্র করে খালেদা জিয়াকে আটকে রাখা হয়েছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে আসতে দেয়া হচ্ছে না। গত বুধবার বরিশাল নগরের সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে মহানগর ও জেলা শ্রমিক দলের যৌথ আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মহানগর শ্রমিকদলের আহ্বায়ক মো: ফয়েজ আহমেদ খানের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী রওনোকুল ইসলাম টিপু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবায়েদুল হক চাঁন, মেজবা উদ্দিন ফরহাদ, আবু নাসের মুহাম্মাদ রহমত উল্লাহ, বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান। জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল হক ফরাজীর সঞ্চালনায় বক্তব্য দেন বরিশাল মহানগর বিএনপি আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement