০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


উপজেলা নির্বাচন

চাটমোহরে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ

মাঠে নেই বিএনপি
-

আসছে উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলা নির্বাচনের গরম হাওয়া উত্তাপ ছড়াচ্ছে চাটমোহরে। প্রার্থীরা বিভিন্নভাবে চালিয়ে যাচ্ছেন প্রচারণা। প্রার্থীরা জনসমর্থন পেতে সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া অনুষ্ঠানসহ বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকাণ্ডে যোগদান করছেন। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রচারণা চালাচ্ছেন তারা। তবে নির্বাচনের আগে থেকে বিএনপি নির্বাচনে অংশ নেয়া থেকে সরে এসে সরকার পতনের আন্দোলনে নেমেছে। তাই এবারো উপজেলা নির্বাচনে মাঠে নেই বিএনপি। তবে আওয়ামী লীগ ও আওয়ামী লীগ প্রার্থীরা প্রচার -প্রচারণা শুরু করেছেন।
উপজেলা পরিষদ নির্বাচন দ্বিতীয় ধাপে আগামী ২১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। দ্বিতীয় ধাপে পাবনার চাটমোহর উপজেলায় চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১১জন প্রার্থী ইতোমধ্যেই মনোনয়নপত্র দাখিল করেছেন। চলছে যার যার মতো প্রচার-প্রচারণা ও ভোট প্রার্থনার লড়াই।
এ উপজেলায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সাবেক মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: আতিকুর রহমান আতিক এবং পাবনা জজ কোর্টের এজিপি অ্যাডভোকেট সাইদুল ইসলাম চৌধুরী (আওয়ামী লীগ) মনোনয়নপত্র দাখিল করেছেন। ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক (আওয়ামী লীগ), উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: সাইদুল ইসলাম (আওয়ামী লীগ), আসাদুজ্জামান পান্না (আওয়ামী লীগ), ওবায়দুল ইসলাম মিঠু (আওয়ামী লীগ) ও হুমায়ুন কবির (আওয়ামী লীগ) মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন (আওয়ামী লীগ), সাবিনা ইয়াসমিন রানী (আওয়ামী লীগ) ও আরিফিন আকতার লিলি (আওয়ামী লীগ) মনোনয়নপত্র দাখিল করেছেন।
তিন পদে সব প্রার্থী ছুটে চলছেন ভোটারদের কাছে। চাইছেন তাদের পক্ষে ভোট ও দোয়া। ইচ্ছে মতো দিচ্ছেন তাদের নির্বাচনী ওয়াদা।


আরো সংবাদ



premium cement