২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু

-

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের পাঁচপাড়ায় প্রতিপক্ষের গুলিতে আহত ছাত্রলীগ নেতা মো: সজিব মারা গেছেন। গত মঙ্গলবার রাত ২টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত শুক্রবার রাত দেড়টার দিকে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর গ্রুপের লোকেরা অতর্কিত গুলি চালিয়ে সজিবসহ ছয় ছাত্রলীগ নেতাকর্মীকে আহত করে। পরে এ ঘটনায় সোমবার রাতে সজিবের মা বুলি বেগম চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সদস্য সচিব তাজু ভূঁইয়াসহ ১১ জনের নাম উল্লেখসহ ৩১ জনকে আসামি করা হয়। এ মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ তাজু ভূঁইয়াসহ তিনজনকে গ্রেফতার এবং মঙ্গলবার আদালতে হস্তান্তর করে।
নিহত মো: সজিব সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মরহুম সিরাজ মিয়ার ছেলে। তিনি কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র নেতা ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় বিএন‌পি নেতার লাশ মিল‌ল পাটক্ষেতে কক্সবাজারে নির্বাচনী সহিংসতায় ছুরিকাঘাতে যুবক নিহত ভোটার উপস্থিতি মোটামুটি সন্তোষজনক : ওবায়দুল কাদের চকরিয়া উপজেলায় চেয়ারম্যান হলেন ফজলুল করিম এ বছর রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার পাচ্ছেন ২০ শিল্প প্রতিষ্ঠান জামায়াত নেতা এ টি এম আজহারসহ ১১ জনের কারাদণ্ড শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ নন্দীগ্রামে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার যুব ও ক্রীড়ামন্ত্রীর সাথে পাকিস্তানের প্রধানমন্ত্রীর যুব কর্মসূচির চেয়ারম্যানের বৈঠক নেতানিয়াহু, ইসরাইল ও হামাসের জন্য আইসিসির গ্রেফতারি পরোয়ানার অর্থ কী ভোটারশূন্য কেন্দ্র : ধান মাড়াই কৃষকের

সকল