০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় বঙ্গবন্ধু মাচান উদ্বোধনের পর যুবলীগ নেতা বহিষ্কার

-

বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নে এবার বাঁশের তৈরি মাচানের (বসার স্থান) নাম দেয়া হয়েছে বঙ্গবন্ধু মাচান। আসন্ন ইউপি নির্বাচনে সদস্য পদের সম্ভাব্য প্রার্থী স্থানীয় যুবলীগ নেতা আনিছার রহমান খলিল রোববার বিকেলে সেই মাচান উদ্বোধনের পরদিন দল থেকে বহিষ্কার হয়েছেন। ‘বঙ্গবন্ধু মাচান’ উদ্বোধন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে খলিলকে বহিষ্কার করা হয়েছে বলে জানিয়েছে জেলা যুবলীগ। তিনি বগুড়া সদরের নুনগোলা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। সোমবার রাতে বগুড়া জেলা যুবলীগ সভাপতি শুভাশিষ পোদ্দার লিটন এ তথ্য নিশ্চিত করেছেন।
জানা গেছে, যুবলীগ নেতা খলিল আসন্ন ইউপি নির্বাচনে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করবেন। গ্রামের লোকজন নিয়ে আড্ডা দেয়ার জন্য তিনি আশোকোলা দক্ষিণপাড়ায় আশোকোলা বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে বাঁশের মাচান তৈরি করেন। সেই মাচানের নাম দেয়া হয় ‘বঙ্গবন্ধু মাচান’। তিনি রোববার বিকেলে গোকুল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ স্থানীয়দেরকে সাথে নিয়ে ‘বঙ্গবন্ধু মাচান’ উদ্বোধন করেন। সোমবার ‘বঙ্গবন্ধু মাচান’ উদ্বোধনের সচিত্র খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হলে তাকে বহিষ্কার করে জেলা যুবলীগ। দলীয় সদস্য পদ হারিয়ে খলিল এখন হাহুতাশ করছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এতে তার সবই গেল।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে লরিচাকায় পিষ্ট হয়ে নারী নিহত রোহিঙ্গা গণহত্যা : মিয়ানমারের বিরুদ্ধে মামলার দ্রুত নিরসনে আশাবাদী বাংলাদেশ-গাম্বিয়া দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ সাংবাদিকদের সুরক্ষায় প্রতিটি দেশের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান জলবায়ু সঙ্কট মোকাবেলায় অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন জোরদারের আহ্বান এডিবি প্রেসিডেন্টের কেজরিওয়ালের জামিনের সম্ভাবনায় আশা দেখছে বিরোধী জোট ব্যাটে-বলে দারুণ নৈপুণ্যে সহজ জয় বাংলাদেশের কারামুক্ত মামুনুল হকের মামলা সম্পর্কে যা জানা যাচ্ছে চাকরি জাতীয়করণসহ ২ দাবি গ্রাম পুলিশের টেকনাফে চেয়ারম্যান প্রার্থীর সমাবেশ লক্ষ্য করে গুলিবর্ষণ আবারো বৃষ্টিতে বন্ধ খেলা

সকল