১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


কাউখালীতে কিশোর হত্যার দায়ে দুই তরুণের মৃত্যুদণ্ড

-

পিরোজপুরের কাউখালী উপজেলার বড় বিড়ালজুড়ি গ্রামের উজ্জ্বল (১৫) নামের এক কিশোরকে হত্যার দায়ে দুই তরুণকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। বুধবার পিরোজপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সামছুল হক এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই তরুণ হলো সাহেদ হাওলাদার (৩১) ও লিটন আকন (২৯)। তাদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে জরিমানা করা হয়। সাহেদ হাওলাদারের বাড়ি উপজেলার গোসনতারা গ্রামে এবং লিটন আকনের বাড়ি একই উপজেলার বড় বিড়ালজুড়ি গ্রামে।
আদালত সূত্রে জানা গেছে, লিটন ও সাহেদ ২০১২ সালের ৮ জুলাই সকালে কিশোর উজ্জ্বলকে বাড়ি থেকে ডেকে কাউখালী বাজারে নিয়ে যায়। তারা উপজেলার আসপর্দি গ্রামের একটি পানের বরজে নিয়ে তাকে হত্যা করে উজ্জ্বলের সাথে থাকা সাড়ে ১২ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়। ঘটনার চার দিন পর ১২ জুলাই সকালে স্থানীয় লোকজন উজ্জ্বলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় বাবা সহিদ আকন বাদি হয়ে লিটন আকনকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে স্থানীয় থানায় হত্যা মামলা করেন। ১৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বিচারক রায় ঘোষণা করেন।
রায় ঘোষণার সময় লিটন আকন আদালতে উপস্থিত ছিল। সাহেদ হাওলাদার ঘটনার পর থেকে পলাতক।


আরো সংবাদ



premium cement
মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক বিশ্বকাপ খেলতে মধ্যরাতে দেশ ছেড়েছেন শান্ত-সাকিবরা যশোরে কলেজছাত্র হত্যা মামলা : একজনের মৃত্যুদণ্ড মাছের রাজ্যে মাছের আকাল জেলে পল্লীতে হাহাকার জিপিএ-৫ পেয়েও বিষাদে ভুগছে শারমিন! সৌদিতে থাকা রোহিঙ্গাদের পাসপোর্ট নবায়ন নিয়ে ‘উভয় সঙ্কটে’ বাংলাদেশ ঢাকায় কেন এ তাপদাহ, সমাধান কোন পথে দাঙ্গা-হাঙ্গামায় ইন্টারনেট বন্ধের নিরিখে ফের শীর্ষে ভারত দুবাইয়ে ধনকুবেরদের গোপন সম্পদের নথি ফাঁস পুরস্কারে বিতর্ক, ছিনিয়ে নেয়া হবে মেসির ৮ ব্যালন দ্য’র একটি? বিদ্রোহীদের রুখতে রোহিঙ্গাদের ধরে ভর্তি করাচ্ছে মিয়ানমার সেনাবাহিনী

সকল