১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


বরগুনা হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী

-

স্বামীর নির্যাতন সইতে না পেরে বরগুনায় শিল্পী নামে এক নারী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। ওই নারী চার সন্তানের মা। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের স্বামী বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া এলাকার বাসিন্দা মো: ফারুকের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে মামলা করা হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, কয়েক দিন আগে গৃহবধূ শিল্পীর বোন মাজেদা বিদেশ থেকে ফিরে তাদের বাড়ি বেড়াতে আসেন। এ সময় শিল্পীর স্বামী ফারুক মাজেদার স্ত্রীর কাছে ৫০ হাজার টাকা ঋণ চান; কিন্তু মাজেদা এ টাকা দিতে অস্বীকৃতি জানালে ফারুক ও শিল্পীর মধ্যে কথাকাটাকাটি হয়। এ ঘটনা দেখে বোনের বাড়ি থেকে চলে যান মাজেদা। এরই জেরে গত বুধবার বিকেলে ফারুক তার স্ত্রী শিল্পীকে মারধর করেন। একপর্যায়ে শিল্পীকে মৃত ভেবে মুখে বিষ ঢেলে হত্যা করেন ফারুক। ঘটনাটি এলাকায় জানাজানি হলে ফারুক শিল্পীকে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়; কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিল্পী মারা গেলে পালিয়ে যান ফারুক।
এ দিকে বরগুনা জেনারেল হাসপাতালের চিকিৎসক তানভীর শাকিল জানান, শিল্পীর পেট থেকে কীটনাশক বের করা হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি। তিনি আরো বলেন, যে পরিমাণ কীটনাশক তার পেট থেকে বের করা হয়েছে বা তার পেটে যে পরিমাণ কীটনাশকের অস্তিত্ব পাওয়া গেছে, কেউ স্বেচ্ছায় পান না করলে কারো পক্ষে এতটা খাওয়ানো সম্ভব নয়।
বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, এ ঘটনায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা নেয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 


আরো সংবাদ



premium cement
যশোরে কলেজছাত্র হত্যা মামলা : একজনের মৃত্যুদণ্ড মাছের রাজ্যে মাছের আকাল জেলে পল্লীতে হাহাকার জিপিএ-৫ পেয়েও বিষাদে ভুগছে শারমিন! সৌদিতে থাকা রোহিঙ্গাদের পাসপোর্ট নবায়ন নিয়ে ‘উভয় সঙ্কটে’ বাংলাদেশ ঢাকায় কেন এ তাপদাহ, সমাধান কোন পথে দাঙ্গা-হাঙ্গামায় ইন্টারনেট বন্ধের নিরিখে ফের শীর্ষে ভারত দুবাইয়ে ধনকুবেরদের গোপন সম্পদের নথি ফাঁস পুরস্কারে বিতর্ক, ছিনিয়ে নেয়া হবে মেসির ৮ ব্যালন দ্য’র একটি? বিদ্রোহীদের রুখতে রোহিঙ্গাদের ধরে ভর্তি করাচ্ছে মিয়ানমার সেনাবাহিনী গাজা নিয়ে মতবিরোধ, প্রথম ইহুদি-আমেরিকান বাইডেন কর্মকর্তার পদত্যাগ মার্কিন ডেস্ট্রোয়ারে হামলার দাবি হাউছিদের

সকল