১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


এসএ গেমস : হাসপাতালে ভর্তি হলেন আরো দুই প্রতিযোগী

-

দুর্ভাগ্য কাটছেই না বাংলাদেশের। বুধবার মাথায় আঘাত পেয়ে ফাইনাল খেলতে পারেননি বাংলাদেশের কারাতে প্রতিযোগী মারজান। ভর্তি হয়েছিলেন হাসপাতালে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) এসএ গেমসের চতুর্থ দিনের শুরুতেই আবার সেই দুর্ভাগ্য সঙ্গী হল বাংলাদেশের। শ্বাসকষ্টজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন ৪০০ মিটার দৌড়ের ফাইনালিস্ট জহির রায়হান। তার সাথে একই সমস্যায় হাসপাতালে ভর্তি হয়েছেন আরেক অ্যাথলেট আবু তালেবও।

উচ্চতাজনিত কারণে শ্বাসকষ্ট শুরু হয় জহিরের। নাক দিয়ে রক্ত বের হওয়া শুরু করলে দ্রুত হাসপাতালে নেয়া হয় তাকে। একই সমস্যা দেখা যায় আবু তালেবেরও।

এসএ গেমসে জহিরের ইভেন্টে তার স্বর্ণজয় অনেকটাই নিশ্চিত ছিলো। কিন্তু হাসপাতালে ভর্তি হবার কারণে ছিটকে গেলেন ফাইনাল থেকে।

হাসপাতাল সূত্র থেকে বলা হয়েছে, ‘জহিরের পালস রেট স্বাভাবিকের চেয়ে অনেক বেশি। এ অবস্থায় আমরা তাকে ফাইনালে অংশ নেওয়ার অনুমতি দিতে পারছি না।'

গত নভেম্বরে ভারতের অন্ধ্র প্রদেশে জুনিয়র অ্যাথলেটিকসে স্বর্ণ জয় করেছিলেন জহির।

এর আগে গতকাল (৪ ডিসেম্বর) মাথায় আঘাত পেয়ে ফাইনাল থেকে ছিটকে গিয়েছিলেন কারাতে প্রতিযোগী মারজান আক্তার পিয়া। তার অনুস্পস্থিতিতে একটি স্বর্ণ হাতছাড়া হয় বাংলাদেশের। আজ আরও একটি হাতছাড়া হল ৪০০ মিটার হিটে।


আরো সংবাদ



premium cement
রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক নির্বাচনের মাঝেই ইন্ডিয়া জোট নিয়ে কেন ‘সুর বদল’ মমতা ব্যানার্জীর? গঙ্গার পানির নায্য হিস্যা আদায়ে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে রংপুর খামারিদের মানববন্ধন কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে শিক্ষার্থীর মৃত্যু, রেললাইন অবরোধ জামায়াতে ইসলামী এখন দেশের অন্যতম প্রধান রাজনৈতিক দল : মাওলানা রফিক বড়াইগ্রামে ঘাসের জমি থেকে মহিলার লাশ উদ্ধার

সকল