০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


চীনে গ্যাসলাইন বিস্ফোরণ, নিহত ১২

চীনে গ্যাসলাইন বিস্ফোরণ, নিহত ১২ - ছবি- সংগৃহীত

চীনে গ্যাসলাইন বিস্ফোরণে অন্তত ১২ জন নিহত ও শতাধিক ব্যক্তি আহত হয়েছে। দেশটির হুবেই প্রদেশের শিয়ান শহরের ঝাংওয়ান এলাকায় এ দুর্ঘটনা হয় বলে চীনের সরকারি গণমাধ্যমের খবরে জানানো হয়েছে।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, শিয়ান ঝাংওয়ান আবাসিক এলাকায় ওই বিস্ফোরণ হয়েছে। এক বিবৃতিতে শিয়ান শহরের দুর্যোগ ব্যবস্থাপনা ব্যুরো জানিয়েছে, দুর্ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম চলছে।

বেইজিং নিউজে প্রকাশিত প্রত্যক্ষদর্শীদের করা ভিডিওতে দেখা গেছে, গ্যাললাইনে বিস্ফোরণে শহরের বেশ কয়েকটি ভবন বিধ্বস্ত হয়েছে। সেখান থেকে আহতদের হাসপাতালে নিয়ে যাচ্ছেন উদ্ধারকর্মীরা।

দুর্যোগ ব্যবস্থাপনা ব্যুরোর বিবৃতিতে আরো বলা হয়েছে, স্থানীয় সময় রোববার সকাল সাড়ে ৬টার দিকে বিস্ফোরণ হয়। এর কারণ জানতে তদন্ত শুরু করেছে কর্তৃপক্ষ।

সূত্র : এএফপি


আরো সংবাদ



premium cement
ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯

সকল