১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ওয়াটার পার্কে সুনামি, গুরুতর আহত ৪৪

ওয়াটার পার্কে সুনামি, গুরুতর আহত ৪৪ - ছবি : সংগৃহীত

দুপুরেও যে বিনোদন পার্ক ছিল দর্শনার্থীদের কাছে আনন্দের, বিকেলে সেটাই যেন হয়ে উঠল ভয়াবহ দুঃস্বপ্ন। গত রোববার, আচমকাই ওয়েভ মেশিন অকেজো হয়ে প়ড়ায় উত্তর চীনের একটি ওয়াটার পার্কে দেখা দেয় সুনামির মতোই প্রবল জলোচ্ছ্বাস। খবর, হঠাৎ, পানির পরিমাণ বেড়ে গিয়ে সুনামি হওয়ায় ঘটনাস্থলেই গুরুতর আহত হন কমপক্ষে ৪৪ জন দর্শনার্থী।

চীনের ওই সুইয়ান ওয়াটার পার্কের ভারপ্রাপ্ত অফিসারেরা জানিয়েছেন, আচমকাই খারাপ হয়ে যায় পার্কের ওয়েভ মেশিনটি। ফলে, পানির পরিমাণ হু-হু করে বাড়তে থাকে। খবর পেতেই পার্কের কর্মীরা মেশিন সারানোর কাজ শুরু করেন। কিন্তু ততক্ষণে জমে যাওয়া বাড়তি পানি বেরোতে না পারায় ওয়াটার পার্কে দেখা দেয় সুনামি।

অঘটনের ভিজিও সোশ্যালে শেয়ার হতেই দেখা গেছে, পানির তোড়ে ভেসে যাচ্ছেন বিনোদন পার্কে আসা বহু মানুষ। পানি ওয়াটার পার্ক ছাপিয়ে উঠে এসেছে রাস্তায়। যারা সাঁতারু তারা কোনো মতে নিজেদের বাঁচিয়ে উঠে আসেন। ভয়ে ততক্ষণে আর্তনাদ জুডে় দেন ছোট-থেকে বড় সবাই।
এক মহিলা ঢেউয়ের ধাক্কায় আছড়ে এসে পড়েন রাস্তার ওপর। তার হাঁটু কেটে রক্তারক্তি অবস্থা হওয়ায় দ্রুত নিয়ে যাওয়া হয় স্থানীয় চিকিৎসা কেন্দ্রে।

দুর্ঘটনার পরে আপাতত বন্ধ রয়েছে ওয়াটার পার্কটি। কীভাবে এবং কেন ঘটল এই দুর্ঘটনা? খতিয়ে দেখছে প্রশাসন।
সূত্র : এনডিটিভি

 


আরো সংবাদ



premium cement
টেবিল টেনিসে রুমেল খানের দ্বিমুকুট জয় ২৮ দিন ধরে নিখোঁজ অটোরিকশাসহ চালকের সন্ধান চায় তার পরিবার ৭ মাসে ইসরাইলি হামলায় ৩৫৩৮৬ ফিলিস্তিনি নিহত বর্তমান অবস্থা চলতে থাকলে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্রের মর্যাদা হারাবে : কর্নেল অলি ‘জেলা পরিষদই নির্মাণ করবে রাজশাহী কেন্দ্রীয় শহীদ মিনার’ ফের বাড়ল স্বর্ণের দাম দেবিদ্বারে বিরিয়ানির প্যাকেট আনতে গিয়ে ট্রাক্টরচাপায় শিশু নিহত কিরগিজস্তানে বাংলাদেশী, ভারত ও পাকিস্তানের শিক্ষার্থীদের ওপর হামলা বাংলাদেশ ব্যাংক কি নিষিদ্ধ পল্লী : প্রশ্ন গয়েশ্বরের গাজীপুরে জীপের ধাক্কায় বৃদ্ধ নিহত আইন পেশাকে সংগ্রামের অংশ হিসেবে নিতে হবে : মিয়া গোলাম পরওয়ার

সকল