০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ইরানে কার্গো বিমান বিধ্বস্ত

বিধ্বস্ত হওয়ার পর বিমানটিতে আগুন ধরে যায় - সংগৃহীত

ইরানে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। বোয়িং-৭০৭ মডেলের এই বিমানটি বিধ্বস্ত হওয়ার সময় এতে ৯ জন আরোহী ছিলেন। খারাপ আবহাওয়ার কারণেই বিমানটি বিধ্বস্ত হয়েছে বলে স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

তেহরানের পশ্চিমাঞ্চলীয় কারাজ বিমানবন্দরে বিমানটি বিধ্বস্ত হয়। সামাজিক মাধ্যমে প্রকাশিত ছবিতে বিধ্বস্ত বিমান থেকে ধোঁয়া ছড়িয়ে পড়তে দেখা গেছে।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, রাজধানী তেহরানের কাছে কারাজ বিমানবন্দরে বিমানটি অবতরণের চেষ্টা করে। কিন্তু তার আগেই এটি নিয়ন্ত্রণ হারিয়ে বিধ্বস্ত হয়। বিমানটি কিরজিস্তানের বিসকেক থেকে যাত্রা করেছিল। এটি রানওয়েতে নামার চেষ্টা করেও ব্যর্থ হয়ে বিমানবন্দরের সীমানার মধ্যেই বিধ্বস্ত হয়।

ইরানের জরুরি বিভাগ জানিয়েছে, তেহরান প্রদেশের ছোট শহর সাফাদাস্তের কাছে আবাসিক এলাকায় বিমানটি বিধ্বস্ত হয়েছে। কিরগিজ এয়ারলাইনের ৭০৭ মডেলের বিমানটি ভেঙে পড়ে এবং এতে আগুন ধরে যায়।


আরো সংবাদ



premium cement
নির্বাচনের কথা আপনাদের মুখে মানায় না : মির্জা আব্বাস তেল আবিবে ইরাকি গ্রুপের হামলা ফিলিস্তিন সঙ্কট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মুসলিম উম্মাহ : পররাষ্ট্রমন্ত্রী নোয়াখালীতে সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩ কোভিড ভ্যাকসিনে মস্তিষ্কে ক্ষতি, মামলা জয়ে এগিয়ে ভুক্তভোগী যুদ্ধবিরতি প্রত্যাখ্যান করলে হামাসকে বহিষ্কার : যুক্তরাষ্ট্রের হুমকি বুমেরাং হতে পারে গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে রাজধানীতে শিবিরের বিক্ষোভ রাফাহ আক্রমণের ক্ষয়ক্ষতি হবে ‘গ্রহণযোগ্যতার বাইরে’ : এন্টনি ব্লিঙ্কেন ইন্দোনেশিয়ায় ভূমিধস ও বন্যায় ১৫ জনের প্রাণহানি ব্রাজিলে ভয়াবহ বন্যায় প্রাণহানি ৩৯, নিখোঁজ অর্ধশতাধিক পুরোপুরি দুর্ভিক্ষের কবলে উত্তর গাজা : জাতিসঙ্ঘ

সকল