২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সসাস আলোকিত সমাজ গড়ার কাজ করছে : আহমাদ তাওফিক

- ছবি : সংগৃহীত

সমন্বিত সাংস্কৃতিক সংসদের (সসাস) নির্বাহী পরিচালক আহমাদ তাওফিক বলেছেন, ‘মহান আল্লাহ রাব্বুল আলামীন যাকে যে প্রতিভা দান করেছেন, তা সে কোন কাজে ব্যয় করেছে সেই হিসেব অবশ্যই তাকে দিতে হবে। আমাদের অর্জিত জ্ঞান, প্রজ্ঞা, বিশেষ গুণগুলোও জিজ্ঞাসাবাদের বাহিরে নয়। সেজন্য প্রতিযোগিতাপূর্ণ সমাজব্যবস্থায় আমাদের প্রতিভাকে বিকশিত করার মধ্য দিয়ে আমাদের নিজেদেরকে আল্লাহর রঙে রঙিন করব এবং এ সমাজকে আলোকিত করতে হবে। সসাস সেই দায়িত্ব পালন করছে এবং ভবিষ্যতেও করবে। ইনশাআল্লাহ।’

রোববার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর নজনরুল অ্যাকাডেমির মিলায়াতনে সসাস আয়োজিত জাতীয় ক্যালিগ্রাফি প্রতিযোগিতা ও বিশ্বাসী কথা-সুর প্রতিযোগিতার ফলাফল এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনিন্দ্য সুন্দর আয়োজনে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গীতিকার ও সুরকার ওস্তাদ তাফাজ্জল হোসাইন খান, কার্টুনিস্ট, ক্যালিগ্রাফার, সাংবাদিক, কবি ও শিক্ষক ইব্রাহিম মন্ডল।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সসাসের সঙ্গীত ও ফাউন্ডেশন সম্পাদক রাশেদুল ইসলাম, শিশু কিশোর ও প্রকাশনা সম্পাদক জাকির হোসাইন, সাহিত্য ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ওয়াহেদুজ্জামান আহমেদ, মিডিয়া সম্পাদক তারিকুল ইসলাম, অর্থ ও শিল্প সম্পাদক আবুজার গিফারী, প্রচার ও পাঠাগার সম্পাদক হুজ্জাতুল ইসলাম, নাট্য ও আইটি সম্পাদক মেফতাহ্ গালিব, আবৃত্তি-উপস্থাপনা ও গবেষণা সম্পাদক আরিফ হোসেন সবুজ।

এছাড়াও অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সসাসের অফিস ও তিলাওয়াত সম্পাদক ডি এম যুবায়ের ইসলাম। এ সময় বিজয়ীদের হাতে সনদ, ক্রেস্ট এবং নগদ অর্থ তুলে দেয়া হয়।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement