০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


চার্চে আতশবাজি বিস্ফোরণে নিহত ৮

-

মেক্সিকোর একটি চার্চে মঙ্গলবার শোভাযাত্রা চলাকালে আতশবাজি বিস্ফোরণে আটজন নিহত ও প্রায় ৫০ জন আহত হয়েছেন। সংশ্লিষ্ট কর্তৃপক্ষ একথা জানিয়েছে।

এএফপি’র খবরে বলা হয়, মেক্সিকো সিটির প্রায় ১৪৫ কিলোমিটার উত্তর-পশ্চিমের তেকুইস্কুয়াপানের সান জোসেতে ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে আটজন নিহত হন। এদের মধ্যে ১১ ও ১২ বছরের দুটি শিশু রয়েছে।

কুয়েরেতারো রাজ্যের জরুরি বিভাগের কর্মকর্তা গ্যাব্রিয়েল বাসতারাচেয়া বলেন, ‘উৎসবে অংশগ্রহণকারীরা আতশবাজি নিয়ে আসেন এবং সেগুলো চার্চে রাখেন। সম্ভবত কোনো ত্রুটির কারণে এগুলো আকস্মিকভাবে বিস্ফোরিত হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিওতে দেখা যায়, ধর্মীয় ওই শোভাযাত্রাটি চার্চের দিকে যাওয়ার সময় হঠাৎ করেই একটি বিস্ফোরণ ঘটে। এতে তারা আতঙ্কিত হয়ে ছুটাছুটি শুরু করেন।


আরো সংবাদ



premium cement
গ্রীষ্মমণ্ডলীয় ঘূর্ণিঝড় পূর্ব আফ্রিকায় মানবিক সঙ্কটের অবনতির হুমকি স্বরূপ এ জে মোহাম্মদ আলীর সম্মানে সুপ্রিম কোর্টের বিচারকাজ বন্ধ ঘোষণা অনির্দিষ্টকালের জন্য সারাদেশে কর্মবিরতিতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণ নিয়ে বাংলাদেশ-মিসরের আলোচনা দুই অঞ্চলে ঝড়ের আভাস আ’লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা আজ রাশিয়ার ড্রোন হামলায় ইউক্রেনের খারকিভ-নিপ্রো অঞ্চলে আহত ৬ যুদ্ধবিরতি : নিজেদের অবস্থান পরিষ্কার করল হামাস কাশ্মিরে ভারতীয় বিমানবাহিনীর গাড়িতে হামলা, হতাহত ৫ সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলল সেদিন কেন এমন করেছিলেন শাহরুখ!

সকল