০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মালিতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩৭

- ছবি - সংগৃহীত

মালির মধ্যাঞ্চলে একটি লরির সাথে একটি বাসের ভয়াবহ সংঘর্ষে ৩৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অনেকে। মঙ্গলবার প্রচণ্ড বৃষ্টিপাতের সময় এ দুর্ঘটনা ঘটে।

সরকার ও স্থানীয় কর্মকর্তারাএকথা জানিয়েছে। খবর এএফপি’র।

খবরে ব লাহয়, দূর্বল যোগাযোগ ও যানবাহন ব্যবস্থাপনার কারণে সাবেক ফরাসিকলোনীর এ দেশে প্রায় সড়ক দুর্ঘটনা ঘটে থাকে।

সরকার তাদের সরকারি টুইটার বার্তায় জানায়, এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩৭ জন নিহত এবং আরো অনেক জন মারাত্মকভাবে আহত হয়েছেন।

এতে আরো বলা হয়, ‘জামবৌগৌতে সড়ক দুর্ঘটনার পর প্রাথমিকভাবে নিহতের এ তথ্য পাওয়া যায়। এ দুর্ঘটনার ব্যাপারে বিস্তারিত আর কিছু জানানো হয়নি।

মধ্য সে গৌঅঞ্চলের গভর্নর আলাসানিত্রাওরি এএফপি’কে বলেন, কৃষি পণ্যবাহী একটি লরির সাথে একটি বাসের ভয়াবহ সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

তিনি বলেন, ‘প্রচণ্ড বৃষ্টিপাতের কারণে রাস্তায় স্বল্প দূরত্বে দেখতে নাপাওয়ার কারণে তা ঘটে বলে জানা যায়।’


আরো সংবাদ



premium cement
পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ

সকল