১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


অবরোধ-হরতালে ২৬৭টি অগ্নিসংযোগ ঘটেছে : ফায়ার সার্ভিস

অবরোধ-হরতালে ২৬৭টি অগ্নিসংযোগ ঘটেছে : ফায়ার সার্ভিস - ছবি : সংগৃহীত

অক্টোবরের শেষ থেকে বিএনপি, জামায়াত ও সমমনা বিরোধী দলগুলোর ডাকা অবরোধ ও হরতাল চলাকালে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত মোট ২৬৭টি অগ্নিসংযোগের রেকর্ড করেছে ফায়ার সার্ভিস।

বিরোধী দলগুলোর ডাকা সর্বশেষ সড়ক, রেল ও নৌপথ অবরোধের দ্বিতীয় দিনে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত একটি অগ্নিসংযোগ ঘটে।

ফায়ার সার্ভিস জানিয়েছে, গত দেড় মাসে অগ্নিসংযোগে ২৬৩টি গাড়ি ও ১৫টি স্থাপনা ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে বাস ১৬২টি, ট্রাক ৪৪টি, কাভার্ডভ্যান ২৩টি, মোটরসাইকেল ৮টি ও অন্যান্য ২৬টি যানবাহন রয়েছে।
-ইউএনবি


আরো সংবাদ



premium cement
আবারো ৪৮ ঘণ্টার তাপপ্রবাহ সতর্কতা জারি শ্রীপুরে প্রার্থিতা হারালেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই জৈন্তাপুরে বজ্রপাতে ফুটবল খেলোয়াড়ের মৃত্যু রোহিঙ্গাদের বাড়ি থেকে তুলে নিয়ে সেনাবাহিনীতে যুক্ত করছে জান্তা সরকার নাকাবা দিবস : আরো বড় বিপর্যয়ের মুখোমুখি ফিলিস্তিনিরা ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খোঁজার ওপর মোমেনের গুরুত্বারোপ প্রথমবারের মতো দেশীয় শিং মাছের জিনোম সিকুয়েন্স উদ্ভাবন টিসিবি ২০২৫ সালের জুন পর্যন্ত পণ্য আমদানি করতে পারবে

সকল