১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


গত ২৪ ঘণ্টায় পোড়ানো হয়েছে ১০টি গাড়ি : ফায়ার সার্ভিস

গত ২৪ ঘণ্টায় পোড়ানো হয়েছে ১০টি গাড়ি : ফায়ার সার্ভিস - সংগৃহীত

আগামী জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ সরকারের অধীনে করার দাবিতে বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার অবরোধ চলাকালে সোমবার (২৭ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় অন্তত ৬টি অগ্নিকাণ্ডে ১০টি গাড়ি পুড়িয়ে ফেলেছে দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স মিডিয়া সেলের উপ-পরিচালক শাহজাহান শিকদার জানান, অবরোধের এই সময়ে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারের নিচে একটি গাড়িসহ মোট ১০টি গাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

এ সময় পাঁচটি বাস, চারটি ট্রাক ও একটি কাভার্ডভ্যান পুড়ে যায়।

ঢাকা মহানগরী, নওগাঁ, কিশোরগঞ্জ, খাগড়াছড়ি, দিনাজপুর, রাজশাহী ও সিলেটে একটি করে এবং নাটোরে তিনটি বাসে আগুন দেয়া হয়।

আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট ও ৭৫ জন সদস্য আগুন নিয়ন্ত্রণে কাজ করেছেন।

পুলিশ সদর দফতর সূত্রে জানা গেছে, গত ২৯ অক্টোবর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত সারাদেশে বিএনপি ও তার সমমনা দলগুলোর অবরোধ ও হরতাল চলাকালে এ পর্যন্ত ২১৮টি গাড়িতে আগুন দেয়া হয়েছে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে ফারজানা মিসরের প্রিমিয়াম রেড সি এলাকা কেনার প্রস্তাব দিলো সৌদি মক্কা-মদিনা দেখতে উৎসুক ফিলিপাইনের হজযাত্রীরা কালীগঞ্জে লড়ি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ভারতকে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের নাইকো মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ ইরানের চাবাহার বন্দর পরিচালনার জন্য ১০ বছরের চুক্তি ভারতের ‘ভেবেছিলাম কলিজার টুকরাকে ফেরত পাবো না’ বড়াইগ্রামে বাড়িতে মুরগি যাওয়ায় নারীকে হত্যার চেষ্টা ডোলান্ড লু’র সফরকে কেন্দ্র করে কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন : রিজভী দীর্ঘ অপেক্ষার অবসান, নাবিকদের কাছে পেয়ে কেঁদে ফেলেন স্বজনরা

সকল