০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীর বারিধারা থেকে ২৭ কোটি টাকার রোলস রয়েস গাড়ি জব্দ

রাজধানীর বারিধারা থেকে ২৭ কোটি টাকার রোলস রয়েস গাড়ি জব্দ - ছবি : ইউএনবি

শুল্ক নিয়ম লঙ্ঘনের অভিযোগে রাজধানীর বারিধারার একটি বাসা থেকে ২৭ কোটি টাকা মূল্যের একটি রোলস রয়েস গাড়ি জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর (সিআইআইডি)।

সিআইআইডি বুধবার জানায়, জেড অ্যান্ড জেড ইনটিমেটস গাড়িটি আমদানি করে এবং গাড়িটি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালকের বাসভবনের গ্যারেজে লুকানো ছিল।

অধিদফতর জানায়, আমদানি শুল্ক পরিশোধ না করে আমদানিকারক ব্যক্তিগত গ্যারেজে গাড়িটি অবৈধভাবে লুকিয়ে শুল্ক আইনের বিধান লঙ্ঘন করেছেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

সকল