২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
সময়সীমা ৩০ সেপ্টেম্বর

হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্সে বিশেষ ছাড় ডিএনসিসির

হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্সে বিশেষ ছাড় ডিএনসিসির - ছবি : সংগৃহীত

জরিমানা বা সারচার্জ ছাড়ায় হোল্ডিং ট্যাক্স জমা ও ট্রেড লাইসেন্স নবায়নের সময়সীমা তিন মাস বাড়িয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে ডিএনসিসির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, করোনা ভাইরাসের প্রাদূর্ভাব বিবেচনা করে ডিএনসিসির আওতাধীন করদাতাদের ২০১৯-২০২০ অর্থবছরের বকেয়া হোল্ডিং ট্যাক্সের উপর ১৫% সারচার্জ ছাড়া জমাদানের সময়সীমা আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হলো। একইসাথে ব্যবসায়ীদের জন্য জরিমানা ছাড়ায় ট্রেড লাইসেন্স নবায়ন ফি পরিশোধের সময়সীমাও আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হলো। ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম ডিএনসিসির করদাতাদের এ সুযোগ গ্রহণ করে ট্যাক্স প্রদান ও ট্রেড লাইসেন্স নবায়নের আহবান জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল