৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সদরঘাটে লঞ্চের রশি ছিঁড়ে ৫ জনের মৃত্যু, তদন্ত কমিটি গঠন

সদরঘাটে লঞ্চের রশি ছিঁড়ে ৫ জনের মৃত্যু, তদন্ত কমিটি গঠন - ফাইল ছবি

ঢাকা সদরঘাটে লঞ্চের রশি ছিঁড়ে রশির আঘাতে পন্টুনে থাকা ৫ জন যাত্রী নিহত হওয়ার ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

বিআইডব্লিউটিএ'র পরিচালক (ক্রয় ও সংরক্ষণ) মোঃ রফিকুল ইসলাম কমিটির আহ্বায়ক এবং নৌ সংরক্ষণ ও পরিচালন বিভাগের যুগ্ম পরিচালক মোঃ আজগর আলী ও বন্দর শাখার যুগ্ম পরিচালক মোঃ কবীর হোসেন তদন্ত কমিটির সদস্য করা হয়েছে।

এই কমিটি আগামী পাঁচ কর্মদিবসের মধ্যে বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যানের কাছে তদন্ত প্রতিবেদন পেশ করবে বলে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
দেশের বেসরকারি সৌর প্রকল্পে ১২১.৫৫ মিলিয়ন ডলার অর্থায়ন এডিবির কটিয়াদীতে কালের সাক্ষী ৫০০ বছরের কোটামন দিঘি সখীপুরে ৩০০ কৃষকের মাঝে বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ স্কুল-মাদরাসার ছুটি বৃহস্পতিবার পর্যন্ত বহাল থাকছে রাজবাড়ীতে ট্রাক-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ বাকিতে সিগারেট না দেয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা ট্রেনে বন্ধুর ব্যাগ তুলে দিতে গিয়ে প্রাণ গেল কিশোরের গাজা উপকূলে বন্দর নির্মাণের ছবি প্রকাশ করল যুক্তরাষ্ট্র মানুষের প্রতিকার চাওয়ার কোনো জায়গা নেই : রিজভী রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার

সকল