০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু

-

সাভারে সড়ক দুর্ঘটনায় মোনায়েম হোসেন নামে শিল্প পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে।

রোববার ভোরে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের নরসিংহপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোনায়েম হোসেন আশুলিয়া শিল্প পুলিশ-১-এর উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। তবে তাৎক্ষণিকভাবে তার বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফরিদুল আলম বলেন, মোনায়েম নরসিংহপুর এলাকায় বান্দু গার্মেন্টসের ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। ভোরে হয়তো নামাজ শেষে ক্যাম্পে ফিরতে সড়ক পারাপারের চেষ্টা করছিলেন তিনি। এ সময় বেপরোয়া গতির একটি অজ্ঞাত পরিবহনের তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই পুলিশ কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়।

তিনি আরো বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। একইসাথে ঘাতক পরিবহনটিও শনাক্ত করে তা আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
স্কটল্যান্ডের বিশ্বকাপ দল ঘোষণা একক বিতর্ক প্রতিযোগিতায় ফরিদপুরে শ্রেষ্ঠ নুসরাত ক্রিস্টাল প্যালেসের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত ইউনাইটেড জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার

সকল