১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


মা, বাবা, আল্লাহ বল‌ছে শাহীন

মা, বাবা, আল্লাহ বল‌ছে শাহীন - ছবি : নয়া দিগন্ত

শাহীন আগের চে‌য়ে অনেক ভালো আছে। সে এখন সাড়া দিচ্ছে। মা‌ঝে মা‌ঝে মা, বাবা, আল্লাহ বল‌ছে।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক ঢা‌মে‌কে সোমবার বি‌কে‌লে আহত শাহীন‌কে দেখ‌তে এসে এসব কথা ব‌লেন।
‌তি‌নি ব‌লেন, শাহীন আগের চে‌য়ে অনেক বে‌শি ভালো আছে।

তার লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে। য‌দিও এখন তা‌কে অক্সিজেন দি‌য়ে রাখা হ‌য়ে‌ছে। সে 'মা-মা', ও আল্লাহ' বলে ডাকছে। কেউ ডাকলে সাড়া দিচ্ছে। তার অপারেশন সফল হয়েছে, শারিরীক অবস্থার উন্নতি হচ্ছে। ‌যেভা‌বে রোগীর উন্ন‌তি হ‌চ্ছে তা‌তে সে ভালো হ‌য়ে যা‌বে। তার বিষয়ে আমরা আশাবাদী।

শাহী‌নের চিকিৎসার বিষয়ে তিনি বলেন, তার ওষুধপত্র, চিকিৎসা যা যা প্রয়োজন হাসপাতাল থেকে সব দেয়া হচ্ছে। তার প্রতি আমাদের বিশেষ নজর আছে। প্রধানমন্ত্রীও তার খোজ খবর নিচ্ছে।
তার উপর হামলার বিষ‌য়ে তিনি বলেন, আমরা চাই না কেউ এধরণের সন্ত্রাসী হামলার শিকার হোক।
সন্ত্রাসীদের কার্যকলাপ স্বরাষ্ট্র মন্ত্রণালয় দেখে। বাংলাদেশে কোনো সন্ত্রাসী অপরাধ করে পার পায়নি, এরাও পাবে না। যদি এখনো গ্রেফতার না হয়, আমি আশা করব মন্ত্রণালয় ও আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে ব্যবস্থা নি‌বে।
এ সময় ঢা‌মেক প‌রিচালক ব্রি‌গে‌ডিয়ার জেনা‌রেল এ কে এম না‌সির উদ্দীনসহ চি‌কিৎসকরা উপ‌স্থিত ছি‌লেন।


আরো সংবাদ



premium cement
শ্রীপুরে প্রার্থিতা হারালেন গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাই জৈন্তাপুরে বজ্রপাতে ফুটবল খেলোয়াড়ের মৃত্যু রোহিঙ্গাদের বাড়ি থেকে তুলে নিয়ে সেনাবাহিনীতে যুক্ত করছে জান্তা সরকার নাকাবা দিবস : আরো বড় বিপর্যয়ের মুখোমুখি ফিলিস্তিনিরা ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খোঁজার ওপর মোমেনের গুরুত্বারোপ প্রথমবারের মতো দেশীয় শিং মাছের জিনোম সিকুয়েন্স উদ্ভাবন টিসিবি ২০২৫ সালের জুন পর্যন্ত পণ্য আমদানি করতে পারবে ডোনাল্ড লু-পররাষ্ট্রমন্ত্রীর আলোচনায় যেসব বিষয় গুরুত্ব পেল

সকল