৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


উত্তরখানে ২ ছেলেমেয়েসহ মায়ের লাশ উদ্ধার, পাশে চিরকুট

-

রাজধানীর উত্তরখানে এক নারী ও তার দুই ছেলেমেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় লাশের পাশ থেকে একটি চিরকুটও উদ্ধার করা হয়।

রোববার রাত সাড়ে ৮টার দিকে উত্তরখান থানাধীন ময়নারটেক এলাকার ভেতর থেকে বন্ধ করা একটি বাসা থেকে পচন ধরা মা ও দুই সন্তানের লাশ উদ্ধার করা হয়। মা ও মেয়ের লাশ ছিল বিছানায় আর ফ্লোরে পড়েছিল ছেলের লাশ।

নিহত মায়ের নাম জাহানারা খাতুন মুক্তা (৪৭)। ছেলের নাম মুহিব হাসান রশ্মি (২৮) এবং শারীরিক প্রতিবন্ধী মেয়ের নাম আফিয়া সুলতানা মিম (২০)। দুই সন্তানের বাবার নাম মৃত ইকবাল হোসেন। তাদের বাড়ি কিশোরগঞ্জের ভৈরব থানার জগন্নাথপুর গ্রামে।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, পচা গন্ধ পেয়ে আশপাশের মানুষ থানায় খবর দিলে পুলিশ লাশগুলো উদ্ধার করে। তিনটি লাশেই পচন ধরেছে। শরীরে আঘাত রয়েছে কিনা তা এখনো নিশ্চিত নয়। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

দক্ষিণ খান জোনের সহকারী কমিশনার এফএম ফয়সল জানিয়েছেন, ‘মে মাসের শুরুতে ওই পরিবার উত্তর খানের ওই ভাড়া বাসায় ওঠে। লাশের অবস্থা দেখে মনে হচ্ছে, দিন দুয়েক আগে তাদের মৃত্যু হয়েছে।’

পুলিশের অতিরিক্ত উপ কমিশনার হাফিজুর রহমান রিয়েল চিরকুটের ব্যাপারে জানিয়েছেন, সেখানে লেখা ছিল- ‘আমাদের মৃত্যুর জন্য আমাদের ভাগ্য এবং আমাদের আত্মীয় স্বজনের অবহেলা দায়ী। আমাদের মৃত্যুর পর আমাদের সম্পত্তি দান করা হোক।’

পুলিশ কর্মকর্তারা বলছেন, ওই পরিবারের আত্মীয়দের খুঁজে বের করার চেষ্টা করছেন তারা। পাশাপাশি স্থানীয়দের সাথে কথা বলে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement