২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় মারা গেলেন ৩ বাংলাদেশী

- ছবি : সংগৃহীত

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে ট্রেনের ধাক্কায় তিন বাংলাদেশী নিহত হয়েছে। তবে তাদের বয়স আনুমানিক ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। এছাড়া তাৎক্ষণিকভাবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

রোববার (৩ মার্চ) রাতে দেশটির কাজাং এলাকার কেটিএম পুনকাক উতামা জেড হিল ট্র্যাকে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছে স্থানীয় সংবাদ সংস্থা বারনামা।

স্থানীয় প্রশাসনের পক্ষ থেকেও তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি মেডিক্যাল টিম তাদের মৃত ঘোষণা করেছে। পরে রাত সোয়া ১২টার দিকে তিনজনের লাশ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থা ও ময়নাতদন্তের জন্য স্থানীয় পুলিশের কাছে লাশগুলো হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে সেলাঙ্গর ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের (জেপিবিএম) পরিচালক ওয়ান মো: রাজালি ইসমাইল মালয়মেইলকে জানিয়েছেন, ‘রাত ১০টা ৫৩ মিনিটে দুর্ঘটনার খবর পাওয়ার পর দ্রুত কাজাং স্টেশন থেকে পাঁচজন কর্মীর একটি বাহিনী ঘটনাস্থলে পাঠানো হয়। রাত সোয়া ১২টার দিকে তিনজনের লাশ উদ্ধার করে পরবর্তী ব্যবস্থার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

উল্লেখ্য, মালয়েশিয়ায় মেট্রোরেল রেল, ভূগর্ভস্থসহ সব ধরনের রেল লাইন রয়েছে। রেললাইনের দু’পাশেই ইস্পাতের শক্ত বেড়া দেয়া থাকে যাতে রেললাইনে কোনো মানুষ ও জীব-জন্তু প্রবেশ করতে না পারে। নিহত ওই তিন বাংলাদেশী কিভাবে এবং কোন পরিস্থিতিতে ট্রেনের সাথে ধাক্কায় মারা গেল এ বিষয়ে বিস্তারিত প্রকাশ করেনি সংশ্লিষ্টরা।


আরো সংবাদ



premium cement