২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রী, শাশুড়ীসহ ৪ জনকে হত্যার পর অভিযুক্তের ‘আত্মহত্যা’

- নয়া দিগন্ত

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় রোববার ভোরে স্ত্রী ও শাশুড়িসহ পরিবারের চার সদস্যকে হত্যার পর এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। উপজেলার উত্তর শাহাবাজপুর ইউনিয়নের পাল্লারতল চা বাগানে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজন নারী ও দুজন পুরুষ। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

বড়লেখা থানার ওসি ইয়াসিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত করছে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু দোয়ারাবাজারে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা : স্বামীর আমৃত্যু কারাদণ্ড গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট

সকল