২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গোয়াইনঘাটে গাছভর্তি ট্রলি উল্টে চালকসহ নিহত ২

-

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় গাছভর্তি ট্রলি (টাক্ট্রর) উল্টে ট্রলির চালকসহ দুই ব্যক্তি নিহত হয়েছেন।

আজ রোববার দুপুরে উপজেলার ফতেহপুর ইউনিয়নের ফতেহপুর ১ম খন্ড গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ফতেহপুর ইউনিয়নের ১ম খন্ড গ্রামের মৃত ইছহাক মিয়ার ছেলে আব্দুর রহমান (৪৮) ও ট্রলিচালক একই গ্রামের বশির উদ্দিনের ছেলে কামাল উদ্দিন (২৬)।

পুলিশ সূত্রে জানা যায়, ফতেহপুর ১ম খন্ড গ্রামের মাদার টিলা থেকে কয়েকটি গাছ কিনেছিলেন আব্দুর রহমান। রোববার দুপুরে ওই গাছগুলো কেটে নিয়ে যাওয়ার জন্য একটি ট্রলি মাদার টিলায় নিয়ে আসেন তিনি। এই ট্রলির চালক ছিলেন কামাল উদ্দিন। গাছভর্তি ট্রলি নিয়ে যাওয়ার পথে গাছের মালিক আব্দুর রহমান ও ট্রলির চালক কামাল উদ্দিন পাশাপাশি বসা ছিলেন। মাদার টিলা থেকে কিছু জায়গা যাওয়ার পর হঠাৎ ট্রলি উল্টে ঘটনাস্থলেই গাছের মালিক আব্দুর রহমান ও চালক কামাল উদ্দিন নিহত হন।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হন গোয়াইনঘাট থানার এসআই সুরঞ্জিত তালুকদার। এসময় তিনি নিহত ওই ব্যক্তির সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো: আব্দুল আহাদ বলেন, গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের ১ম খন্ড গ্রামে গাছভর্তি ট্রলি উল্টে দুই ব্যক্তির প্রাণহানির খবর পেয়ে তাৎক্ষণিক এসআই সুরঞ্জিত তালুকদারসহ একটি পুলিশ দল ঘটনাস্থলে পাঠাই। তিনি লাশদ্বয়ের সুরতহাল প্রতিবেদন তৈরি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিচ্ছেন।


আরো সংবাদ



premium cement
‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

সকল