০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


অনুশীলনে ফিরেছেন মেসি

-

বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে আজ জার্মানিতে চ্যাম্পিয়ন্স লিগের মিশন শুরু করতে যাচ্ছে বার্সেলোনা। কাতালান জায়ান্টদের জন্য স্বস্তির খবর হলো ইউরোপিয়ান আসরকে সামনে রেখে পূর্ণ অনুশীলনে ফিরেছেন দলের সুপারস্টার লায়নেল মেসি।
জানা গেছে শুক্রবার সতীর্থদের সাথে মেসি একটি ছোট ম্যাচও খেলেছেন। তবে গণমাধ্যমের জন্য উন্মুক্ত ১৫ মিনিট সময়ে মেসি উপস্থিত ছিলেন না। কাফ ইনজুরি কাটিয়ে তিনি ফিরেছেন এটাই এখন সবার কাছে স্বস্তির খবর।
গত ৫ আগস্ট প্রাক-মওসুম অনুশীলনে কাফ ইনজুরিতে আক্রান্ত হয়েছিলেন ৩২ বছর বয়সী মেসি। যে কারণে বার্সেলোনার মওসুম-পূবর্বতী যুক্তরাষ্ট্র সফরে তিনি খেলতে পারেননি। প্রাথমিকভাবে ধারণা করা হয়েছিল হয়তোবা তিন সপ্তাহের জন্য তিনি মাঠের বাইরে চলে গেছেন। কিন্তু পরবর্তীতে ইনজুরির মাত্রা গুরুতর বলে পরীক্ষায় ধরা পড়ে। এ পর্যন্ত লিগের চারটি ম্যাচের একটিতেও খেলতে পারেননি আর্জেন্টাইন এই তারকা।
এর আগে বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে জানিয়েছিলেন ডর্টমুন্ডের বিপক্ষে মেসিকে নিয়ে তিনি কোনো ধরনের ঝুঁকি নিতে চান না। তবে আগামী শনিবার গ্রানাডার বিপক্ষে লিগ ম্যাচে তার অন্তর্ভুক্তির ইঙ্গিত দিয়েছিলেন। যদিও মেসি দলের সাথে জার্মান সফরে যাচ্ছেন বলেই ভালভার্দে নিশ্চিত করেছেন।

 


আরো সংবাদ



premium cement
আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫ টাঙ্গাইলে তৃষ্ণার্ত মানুষের পাশে সোনালি সূর্য শুরুতেই উইকেটের দেখা পেল বাংলাদেশ নারী কর্মীকে শ্লীলতাহানির অভিযোগ : যা বললেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল মিয়ানমারের পুরুষদের বিদেশে কাজের আবেদন নিষিদ্ধ করল জান্তা সরকার তানজিদ-সাইফুদ্দীনকে নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ

সকল