০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


হিসাববিজ্ঞান চ্যাম্পিয়ন

-

রাজশাহী বিশ^বিদ্যালয়ে (রাবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে ফাইনালে ক্রীড়া বিজ্ঞানকে ৩ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছেন হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ। বুধবার বিকেলে বিশ^বিদ্যালয় স্টেডিয়ামে ফাইনালে জিতে টানা দ্বিতীয়বার জয়ের হ্যাটট্রিক ধরে রাখেন তারা।
সূত্রে জানা গেছে, ম্যাচে প্রথমে টসে জিতে ব্যাট করতে নামে ক্রীড়া বিজ্ঞান বিভাগ। তারা ২ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করেন। জবাবে ব্যাট করতে নেমে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ ৭ উইকেট হারিয়ে ১৩৭ রান করে বিজয়ের বন্দরে পৌঁছে যায়। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ওই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী দ্বীপ কুমার দেবদাস। ফলে এ নিয়ে টানা তৃতীয়বারের মতো জয়ী হয় হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ। এর আগে তারা ২০১৬ ও ১৭ সালেও ফাইনালে চ্যাম্পিয়ন হয়।
এদিকে এই জয়ে বিভাগের শিক্ষার্থীরা ব্যাপক উদ্বেলিত। জয়ের পরপরই তারা ক্যাম্পাসে আনন্দ র্যালি বের করে। র্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও খেলোয়াড় ইমদাদুল হক সোহাগ বলেন, টানা দ্বিতীয়বার আমাদের বিভাগ জয় লাভ করেছে। আমরা বেশ আনন্দিত। আমাদের বিভাগের এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে বলে আমরা আশাবাদী।
খেলা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন বিশ^বিদ্যালয়ের প্রোভিসি অধ্যাপক ড. চৌধুরী মো: জাকারিয়া, প্রোভিসি অধ্যাপক ড. আনন্দ কুমার সাহা। এ সময় উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান, হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা এবং ত্রীড়া বিজ্ঞানের শিক্ষকেরা।

 


আরো সংবাদ



premium cement