২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

- প্রতীকী ছবি

দিনাজপুরের বিরামপুর উপজেলায় মোটরসাইকেলের সাথে ভেপু মেশিনের (ট্রেজার) ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছে। বিরামপুর-নবাবগঞ্জ সড়কের জোলাগাড়ী নামক স্থানে মঙ্গলবার রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- নবাবগঞ্জ উপজেলার সেগুনবাগানের সেতাবুল ইসলামের ছেলে ওসমান গনি (৩০), সাইদুর রহমানের ছেলে সুজন (৩৫) ও একই এলাকার বিপ্লব হোসেন (৩০)।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে ওই তিন যুবক মোটরসাইকেলযোগে বিরামপুর থেকে নবাবগঞ্জে তাদের বাড়িতে ফিরছিলেন। পথে জোলাগাড়ী নামক স্থানে কালভার্ট নির্মাণ কাজে নিয়োজিত থাকা একটি ভেপু ট্রেজার মেশিনের সাথে ধাক্কা খেয়ে মোটরসাইকেলে থাকা দুজন ঘটনাস্থলেই নিহত হন। স্থানীয়রা আহত একজনকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনিও মারা যান।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল