২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে ঘোড়দৌড় প্রতিযোগিতা

রংপুরের ঘোড়দৌড় প্রতিযোগিতা - ছবি: নয়া দিগন্ত

মুজিববর্ষ উপলক্ষে রংপুরে ঘোড়দৌঁড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে মিঠাপুকুরের শঠিবাড়ির দুর্গাপুরে প্রতিযোগিতার উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান এমপি।

স্থানীয় দূর্গাপুর ইউনিয়ন পরিষদ আয়োজিত প্রতিযোগিতায় একশটি ঘোড়া নিয়ে ১০০ জন শিশু প্রতিযোগি অংশ নিয়েছেন। খেলা দেখতে সকাল থেকেই আশেপাশের প্রায় লক্ষাধিক বিভিন্ন বয়সী নারী ও পুরুষ ওই মাঠে অবস্থান নেন। তিনটি পর্বে এ প্রতিযোগিতা চলে।

আয়োজক কমিটির প্রধান ও দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান তালুকদার জানান, সুস্থ বিনোদন দেয়ার উদ্দেশ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ পূর্তিকে স্মরণীয় করে রাখতে খেলার আয়োজন করেছি।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল